শিরোনাম

কলেজ অধ্যক্ষকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন সহকারি শিক্ষক

অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ০৩ জুলাই ২০১৮ | পড়া হয়েছে 917 বার

কলেজ অধ্যক্ষকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন সহকারি শিক্ষক

ব্রাহ্মণবাড়িয়ার শহরতলির বিরাসারে অবস্থিত বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষকে ফাসাঁতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন কলেজের সহকারি শিক্ষক মো. ইসহাক।

বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড.বিশ্বজিৎ ভাদুরীর বিরুদ্বে সহকারী শিক্ষক মো: ইসহাকের স্ত্রী প্রতিষ্টান পরিচালনা পর্যদের কাছে মোবাইল ফোনে উত্তক্ত করার অভিযোগ করলে পরিচালনা পর্ষদ বৈঠক করে অধ্যক্ষ ড.বিশ্বজিৎ ভাদুরী এবং সহকারী শিক্ষক মো:ইসহাককে সাময়িক ভাবে বরখাস্ত করেন।


এই খবর প্রকাশিত হলে অধ্যক্ষের বরাখাস্ত আদেশ বাতিলের দাবীতে গত সোমবার, (০২ জুলাই ২০১৮) বিকাল সাড়ে ৪টায় কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা। তারা মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড.বিশ্বজিৎ ভাদুরী জানান, আমাকে চক্রান্ত করে ফাসানো হয়েছে। তিনি দাবী করে ঘটনা সম্পুর্ণ সাজানো। আমাকে অন্যায় ভাবে অব্যাহতি দেয়া হয়েছে। তবে এ ঘটনা নিয়ে সহকারী শিক্ষক মো:ইসহাক এবং তার স্ত্রীর কোন বক্তব্য পাওয়া যায়নি।

বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এন জামাল তালুকদার বলেন, একজন শিক্ষকের স্ত্রীর দেয়া অভিযোগের প্রেক্ষিতে আমরা অধ্যক্ষসহ দুইজনের সাথে আমরা কথা বলেছি। আমরা তাদের উপরই ছেড়ে দিয়েছি তারা কী করবেন। পরে তারা দু’জন স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, মহাসড়ক অবরোধ করার চেষ্টা করেছিল ছাত্রছাত্রীরা আমরা তাদের সরিয়ে দেই। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয় নি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০