শিরোনাম

কলকাতায় গেইল ঝড়

স্পোর্টস ডেস্ক : | শনিবার, ২১ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 167 বার

কলকাতায় গেইল ঝড়

আইপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজ থেকে গেইল এসেছেন ভারতে। সাথে নিয়ে এসেছেন গত বছর ক্যারিবিও অঞ্চল বিধ্বস্ত করা হ্যারিকেন ঝড় হার্ভি এবং ইরমা। এক এক দিন মাঠে নামছেন আর একটা একটা ঝড় দেখাচ্ছেন গেইল। পরপর তিন ম্যাচে গেইল ঝড়ে বিধ্বস্ত প্রতিপক্ষ।

গেইল পাঞ্জাবের মোহালি স্টেডিয়ামে চেন্নাইকে দেখিয়েছেন ১৯০ স্ট্রাইক রেটের ঝড় প্রথম দিন। করেছেন ৩৩ বলে ৬৩ রান। এরপর সানরাইজার্সের বিপক্ষের ঝড়টা ১৬৫ স্টাইক রেটের। কিন্তু এবারের ঝড়ের স্থায়িত্ত্ব বেশি। একেবারে ইনিংসের শেষ পর্যন্ত। তার ঝড়ে চুরমার হয়েছেন সাকিব আল হাসান এবং রশিদ খানরা। করেছেন ৬৩ বলে ১০৪ রান।


দু’দিন যেতে না যেতেই আবারও গেইলের ঝড়। এবার কলকাতার ইডেন গার্ডেনে। নাইটদের বোঝালেন কালবৈশাখি তো অনেক হলো এবার ‘ইরমা’ দেখা যাক। সেভাবেই শুরু করেছেন নিজের ইনিংস। প্রথমে ব্যাট করে ১৯৭ রান করে কলকাতা। বড় রানের জবাবে দারুণ শুরু করেন পাঞ্জাবের দুই ওপেনার ক্রিস গেইল এবং কেএল রাহুল।

তাদের অবিচ্ছিন্ন জুটিতে কিংসরা তুলে ফেলেছে ৯৬ রান। তাও আবার ৮.২ ওভারে। এরপর শুরু হয় বৃষ্টির বাগড়া। বৃষ্টিই নাইটদের গেইল-রাহুলের হাত থেকে সাময়িক স্বস্তি দিয়েছে। রাহুল ২৩ বলে ৪৬ করে ব্যাটে আছেন। আর গেইল পাঁচ চার এবং চারটি ছয়ের মারে ব্যাট করছেন ২৭ বলে ৪৯ রানে। তার ৪৯ রানের ৪৪ রানই এসেছে চার-ছয়ে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১