শিরোনাম

ভারতে দায়িত্বরত ১০ জন আক্রান্ত

করোনায় সুরক্ষা বাড়াতে আখাউড়া বন্দরে ব্যবসায়িক কার্যক্রম বন্ধ

আখাউড়া প্রতিনিধি | রবিবার, ০৭ জুন ২০২০ | পড়া হয়েছে 200 বার

করোনায় সুরক্ষা বাড়াতে আখাউড়া বন্দরে ব্যবসায়িক কার্যক্রম বন্ধ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের ওপারে আগরতলায় দায়িত্বরত ১০ জনের করোনা পজেটিভ এসেছে। যে কারণে বন্দরে সুরক্ষা বাড়াতে দুইদিন ব্যবসায়িক কার্যক্রম বন্ধ রেখেছে সেখানকার কর্তৃপক্ষ। একই সঙ্গে ভারতীয় ব্যবসায়িরা আরো চারদিন ব্যবসায়িক কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

এ অবস্থায় রবিবার থেকে আখাউড়া স্থলবন্দরে ব্যবসায়িক কার্যক্রম বন্ধ হয়ে যায়। আগামী ১২ জন পর্যন্ত ব্যবসায়িক কার্যক্রম বন্ধ রাখা হবে বলে ব্যবসায়ি সংগঠনের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তবে ওই সময়ে যাত্রী পারাপার বর্তমানে নির্ধারিত নিয়ম অনুযায়ি চলবে।


আখাউড়া স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. ফোরকান আহমেদ খলিফা ও আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. শফিকুল ইসলাম জানান, ওপারে বিএসএফ সদস্যসহ ১০ জন আক্রান্ত হয়েছে। এ অবস্থায় বন্দরটিতে সুরক্ষা বাড়াতে দুইদিন ব্যবসায়িক কার্যক্রম বন্ধ রাখার কথা বলেছে সেখানকার কর্তৃপক্ষ। তবে সেই সঙ্গে ভারতীয় ব্যবসায়িরা আরো চারদিন বন্ধ রাখতে চান বলে আমাদেরকে জানিয়েছেন। বন্দরে মাত্র ছয়টি ট্রাকে থাকা পণ্য রপ্তানির অপেক্ষায় আছে বলে তারা জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১