শিরোনাম

কঙ্গনা বিতর্কে মুখ খুললেন হৃতিক

বিনোদন ডেস্ক : | শুক্রবার, ০৬ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 328 বার

কঙ্গনা বিতর্কে মুখ খুললেন হৃতিক

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের সঙ্গে প্রকাশ্য বিবাদ নিয়ে অবশেষে মুখ খুললেন সুপারস্টার হৃতিক রোশন। তার বিরুদ্ধে ৩১ বছর বয়সী এই নায়িকা অভিযোগের আঙুল তোলায় বৃহস্পতিবার (৫ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে প্রতিক্রিয়া জানিয়েছেন ‘কৃষ’ তারকা।

‘কাইটস’ ও ‘কৃষ থ্রি’ ছবি দুটির শুটিং ছাড়া কঙ্গনার সঙ্গে কখনও আলাদাভাবে দেখা করেননি বলে দাবি হৃতিকের। তাদের মধ্যে আর কোনও সম্পৃক্ততা ছিল না বলে জানান ৪৩ বছর বয়সী এই অভিনেতা।


কঙ্গনার মিথ্যে অভিযোগের কারণে চার বছর হয়রানির শিকার হয়েছেন বলে মন্তব্য করেন হৃতিক। নিজের পরিবার ও দুই ছেলে হৃহান ও হৃধানের ওপর এর নেতিবাচক প্রভাব পড়েছে বলে উল্লেখ করেন তিনি। তাদের কথা ভেবেই মুখ খুলতে বাধ্য হয়েছেন বলে জানান ‘কহো না পেয়ার হ্যায়’ তারকা।

যদিও কঙ্গনা বলে এসেছেন, তাদের মধ্যে সাত বছর মন দেওয়া-নেওয়া হয়েছে। এটাকে মিথ্যে জানিয়ে অবশেষে নিজের অবস্থান জানালেন ডুগ্গু (হৃতিকের ডাকনাম)।
শুক্রবার (৬ অক্টোবর) এ বিবৃতির জবাব দিয়েছেন কঙ্গনা। তবে সরাসরি নয়, আইনজীবী রিজওয়ান সিদ্দিকির মাধ্যমে। তিনি হৃতিকের কাছে ৯টি প্রশ্নের উত্তর জানতে চেয়েছেন।

গত বছরের জানুয়ারিতে হৃতিককে ‘ছোট মনের সাবেক প্রেমিক’ হিসেবে উল্লেখ করেন কঙ্গনা। এরপরই ক্ষেপে ওঠেন রাকেশ রোশনের ছেলে। কারণ এ ঘটনার আগ পর্যন্ত তাদের সম্পর্কের কোনও ইঙ্গিত প্রকাশ্যে আসেনি। এরপর হৃতিক ফাঁস করেন, ২০১৪ সালে কঙ্গনার কাছ থেকে একতরফাভাবে তিন হাজার ই-মেইল পেয়ে হয়রানির শিকার হন তিনি। কিন্তু কঙ্গনা অভিযোগ তোলেন, হৃতিক নিজেই নিজেকে ওইসব ই-মেইল পাঠিয়েছেন। তখন পুলিশের কাছে অভিযোগ দেয় রোশন পরিবার।

কঙ্গনার অভিযোগ সত্ত্বেও তার সঙ্গে প্রেমের কথা হৃতিক অস্বীকার করার পর থেকে আলোচনায় তারা। বিভিন্ন সাক্ষাৎকারে কঙ্গনা এ বিষয়ে কথা বলে বিতর্ক সৃষ্টি করেন। তাই দিনে দিনে জলঘোলা হয়েছে। ‘আপ কি আদালত’ অনুষ্ঠানে কঙ্গনার সাক্ষাৎকার পরিবারকে অপমানিত করেছে বলে জানান হৃতিক। তারা বলছিলেন, এখন চুপ থাকা মানে অপরাধ স্বীকার করে নেওয়া কিংবা নিজের দুর্বলতা প্রকাশ করা। তাই তাকে মুখ খুলতেই হলো।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কঙ্গনার বোন রঙ্গোলি নিয়মিতই হৃতিককে ধুয়ে দিচ্ছেন। দুই বছর চুপ থাকার পর এ বিষয়ে নিজের অবস্থান জানানোর পরও তাকে সমালোচনার তীরে বিদ্ধ করেছেন রঙ্গোলি। তিনি ইতোমধ্যে কঙ্গনাকে হৃতিকের পাঠানো ই-মেইলের স্ক্রিনশট এবং দুই তারকার অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি ফাঁস করেছেন টুইটারে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০