শিরোনাম

ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : | সোমবার, ২৭ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 133 বার

ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আমি জনগনকে ভালবাসি আর জনগনের মঙ্গলের জন্য আমার যে কোন ক্ষতি হোক আমি মাথা পেতে নিব। তিনি শনিবার বিকালে শহর আওয়ামী লীগের উদ্যোগে, ভাদুঘরে ১১ ও ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন
১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ হারুন আর রশিদের সভাপতিত্ব মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, ভাদুঘরের অনেক সমস্যা ছিল তা অনেকাংশেই সমাধান হয়েছে। আর যাতায়াতের যে সমস্যা তা অচিরেই সমাধান করা হবে। তিনি বর্তমান সরকারের উন্নয়নের ফিরস্তি তুলে ধরে বলেন রাস্তা- ঘাট নির্মাণ, স্কুলে বহুতল ভবন নির্মাণ, জানুয়ারির ১ তারিখ শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া, স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌছানোসহ প্রায় সকল ক্ষেত্রে অভাবনীয় উন্নয়ন সাধন করেছে বর্তমান সরকার। অতীতে ব্রাহ্মণবাড়িয়া সদরে ২৫ বছর বিএনপি ক্ষমতায় থাকলেও কোন উন্নয়ন হয়নি উল্লেখ্য করে বলেন, বর্তমানে সদর-৩ আসনে উন্নয়ন জনগনের কাছে দৃশ্যমান। শেখ হাসিনা সড়ক, শহরের উপর ওভারব্রীজ প্রায় শেষ। আরেকটি ওভারব্রীজ করার প্রকিয়া চলছে। তিনি বলেন ভাদুঘর একসময় বিছিন্ন গ্রাম ছিলো আজ সরকারের উন্নয়নের ছোঁয়া লেগেছে। রাস্তা ঘাট নির্মান, বেঁড়িবাধ নির্মাণ হয়েছে। এখানে কমিউনিটি ক্লিনিক হয়েছে। ভাদুঘরের জনগন আজ তার সুফল পাচ্ছে। এছাড়াও তিনি বলেন শহরের রাস্তা নির্মানের জন্য নাগরিকদের একটু সমস্যা হচ্ছে, এই সাময়িক সমস্যা কাটিয়ে আপনাদের ভবিষ্যত প্রজন্মমের জন্য সুন্দর ব্রাহ্মণবাড়িয়া গঠন করতে চাই। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকামার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

সদস্য সংগ্রহ অভিযানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, আলহাজ্ব মঈন উদ্দিন মঈন, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, শাহ আলম সরকার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলী আকবর, উপদপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন, শহর আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ জামাল খান, জেলা পরিষদ সদস্য মোঃ বাবুল মিয়া। জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দুলাল এর পচিালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এম এ আওয়াল, আজিজুর রহমান বাচ্চু, ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হাই ডাবলু, রফিকুল ইসলাম নেহার, আক্তার জাহান প্রমুখ।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১