শিরোনাম

সঙ্গীতাঙ্গন কমিটির বিদায়ী সদস্যদের উদ্দেশ্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

ওস্তাদজীর এই সঙ্গীত আশ্রমকে যেকোন মূল্যে বাঁচিয়ে রাখতে হবে

| শুক্রবার, ০৩ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 52 বার

ওস্তাদজীর এই সঙ্গীত আশ্রমকে যেকোন মূল্যে বাঁচিয়ে রাখতে হবে

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, বিশ্ববিশ্রুত সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ তিতাস জনপদের যেমন শ্রেষ্ঠ সন্তান, তেমনি তাঁর হাতে গড়া প্রতিষ্ঠান সুরসম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনও ব্রাহ্মণবাড়িয়াবাসীর জন্য শ্রেষ্ঠ সম্পদ। ওস্তাদজীর স্মৃতি-বিজড়িত এই সঙ্গীত আশ্রমকে যেকোনে মূল্যে আমাদের বাঁচিয়ে রাখতে হবে।’ তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা কালেক্টরেট ভবনে তাঁর অফিসকক্ষে সভাপতির বক্তব্যে সঙ্গীতাঙ্গন এর বর্তমান কার্যনির্বাহী কমিটি-মেয়াদের শেষ সভায় কমিটির বিদায়ী সদস্যদের উদ্দেশ্যে এ’কথা বলেন। সঙ্গীতাঙ্গনের উন্নয়নে প্রশংসনীয় অবদানের জন্য তিনি বিদায়ী কমিটির সকল সদস্যবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং একই সাথে বিধি মোতাবেক মেয়াদ উত্তীর্ণ কমিটির বিলুপ্ত ঘোষনা করেন।

সভায় গঠনতন্ত্র মোতাবেক পরবর্তী সিদ্ধান্তে কমিটি গঠনের জন্য জেলা প্রশাসককে সর্বসম্মত দায়িত্ব অর্পন করে কমিটির বিদায়ী সদস্যবৃন্দ সঙ্গীতাঙ্গন সভাপতি জেলা প্রশাসককেও ধন্যবাদ জ্ঞাপন করেন। সভায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)কে অন্তবর্তীকালীন দায়িত্ব প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়।


সভায় বিদায়ী কমিটির অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, আবদুল মান্নান সরকার, হেলালউদ্দিন আহমেদ, মনজুরুল আলম ও তানজিল আহমেদ প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০