শিরোনাম

ওস্তাগার হাজী মোঃ সিদ্দিক মিয়ার স্মরণে শোকসভা অনুষ্ঠিত

| রবিবার, ১১ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 85 বার

ওস্তাগার হাজী মোঃ সিদ্দিক মিয়ার স্মরণে শোকসভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া নির্মাণ শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সহ সভাপতি ওস্তাগার হাজী মোঃ সিদ্দিক মিয়ার স্মরণে এক শোকসভা ও দোয়া মাহফিল করেছে ব্রাহ্মণবাড়িয়া নির্মাণ শ্রমিক ইউনিয়ন। ১০ নভেম্বর শনিবার শহরের টি.এ রোডস্থ সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত।

শোকসভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি আলাউদ্দিন আলাল। ব্রাহ্মণবাড়িয়া নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাজী কাদিরুজ্জামান সরকারের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি জামাল মিয়া, সহ সভাপতি বাছির মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আলী, সহ সাংগঠনিক সম্পাদক স্বপন মিয়া, অর্থ সম্পাদক ইব্রাহিম মিয়া, প্রচার সম্পাদক আব্দুল করিম মিয়া, সদস্য আক্তার খান, মুমিন খান, নাটাই দক্ষিণ ইউনিয়ন নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহ আলম, জামাল মিয়া, মুছা মিয়াসহ শতাধিক নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।


শোকসভা শেষে দোয়া পরিচালনা করেন সদর হাসপাতাল মসজিদের ইমাম মাওলানা আনোয়ার হোসেন।

সভায় বক্তারা বলেন, ওস্তাগার হাজী মোঃ সিদ্দিক মিয়া ছিলেন একজন বিশাল হৃদয়ের মানুষ। কেবল পরিচতিজনদের নয়; অপরিচিত শ্রমিকের বিপদেও তিনি সাহায্য নিয়ে ঝাপিয়ে পড়তেন। নিজের কাজের মধ্যদিয়ে তিনি বড় মনের মানুষের সাক্ষর রেখে গেছেন। বক্তারা আরো বলেন, তাঁর হাস্যজ্জোল উপস্থিতি সংগঠনের যে কোনো আয়োজনকে মাতিয়ে তুলতো। তাঁর বিলেতের আমাদের সংগঠনের যে শূণ্যতার তৈরি হয়েছে তা আর কখনো পূরণ হওয়ার নয়। কারণ, শ্রমিকের কল্যাণে, বিপদে-আপদে ওস্তাগার হাজী মোঃ সিদ্দিক মিয়া ছিলেন অসাধারণ। তিনি ছিলেন ছোট-বড় সকলের ভাই।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০