শিরোনাম

ঐশ্বরিয়া দায়িত্ব নিলেন ১০০ শিশুর চিকি‍ৎসার

বিনোদন ডেস্ক : | সোমবার, ২০ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 180 বার

ঐশ্বরিয়া দায়িত্ব নিলেন ১০০ শিশুর চিকি‍ৎসার

রাহুল রাওয়াইল পরিচালিত ‘অর পেয়ার হো গায়া’ ছবির মধ্য দিয়ে ১৯৯৭ সালে বলিউডে আত্মপ্রকাশ করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনয় করেছেন ‘দেবদাস’, ‘সর্বজিত’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘রেইনকোট’ ও ‘ধুম টু’-এর মতো ছবিতে। শুধু বলিউড নয়, পাশাপাশি তাকে দেখা গেছে হলিউড, তামিল ও বাংলা ভাষার চলচ্চিত্রেও।

অভিনয়ের পাশাপাশি নানা রকম সমাজসেবামূলক কাজেও অংশ নিয়ে থাকেন ঐশ্বরিয়া। এরই ধারাবাহিকতায় এবার ঠোঁট ও তালু কাটা ১০০ শিশুর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন তিনি। ‘স্মাইল ট্রেন’ নামক একটি সংস্থার মাধ্যমে এ কাজ করবেন ৪৪ বছর বয়সী এই তারকা।


আজ ২০ নভেম্বর ঐশ্বরিয়ার বাবা কৃষ্ণরাজ রাই বচ্চনের জন্মদিন। এ উপলক্ষ্যে বাবার পক্ষ থেকে ওই শিশুর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী। কেননা দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে এ বছরের মার্চে না ফেরার দেশে চলে গেছেন অ্যাশের বাবা।

বাবার জন্মদিন উপলক্ষে মা বৃন্দা রাই এবং মে আরাধ্য বচ্চনকে নিয়ে মুম্বাইয়ের সুবারবান হাসপাতাল গিয়েছিলেন ঐশ্বরিয়া। সেখানে ঠোঁট ও তালুকাটা শিশুদের সঙ্গে কিছুক্ষণ সময় কাটান তারা।

রাকেশ ওম প্রকাশ মেহরার ‘ফ্যানি খান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ঐশ্বরিয়া রাই বচ্চন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন অনিল কাপুর ও রাজকুমার রাও। সর্বশেষ করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১