শিরোনাম

নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

এ প্রতিষ্ঠান থেকে শিক্ষাগ্রহণ করে অনেক গুনী ব্যক্তিদের সৃষ্টি হয়েছে

| শনিবার, ২৪ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 347 বার

এ প্রতিষ্ঠান থেকে শিক্ষাগ্রহণ করে অনেক গুনী ব্যক্তিদের সৃষ্টি হয়েছে

নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শনিবার (২৪.০৩.২০১৮) সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ব্রাহ্মণবাড়িয়ার গবেষক মুহম্মদ মুসা’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নায়ার কবির, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সাঈদ, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র, জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ফরিদ আহাম্মদ, গভঃ মডেল গালর্স হাই স্কুলের প্রধান শিক্ষক নাঈমা জান্নাত, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম প্রমুখ।


স্বাগত বক্তব্য রাখেন নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সাহিদুল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের শিক্ষক সৈয়দ মোঃ তফসির ও আসমা বেগম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, আগামী ২৬ মার্চ সকাল ৮টায় সারাদেশে একযোগে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশন হবে। আমরা ব্রাহ্মণবাড়িয়াবাসীকে নিয়ে ২৬ মার্চের অনুষ্ঠানকে সফল করতে চাই। তিনি এ সময় আরো বলেন, নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান থেকে শিক্ষাগ্রহণ করে অনেক গুনী ব্যক্তিদের সৃষ্টি হয়েছে। তাই বর্তমান প্রজন্মের শিক্ষার্থীরাও এই প্রতিষ্ঠানের পুরোনো ঐতিহ্য ধরে রেখে শিক্ষা ক্ষেত্রে সফল অর্জন করে প্রতিষ্ঠানের সফলতা বয়ে আনবে। আলোচনা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রধান করেন অতিথিবৃন্দ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০