শিরোনাম

সরাইল প্রেসক্লাবের ইফতার মাহফিল পূর্ব আলোচনায় অ্যাড. জিয়াউল হক মৃধা এম.পি

এ পরিবারের একজন সদস্য হিসাবে আমিও গর্বিত

সরাইল প্রতিনিধি : | সোমবার, ১১ জুন ২০১৮ | পড়া হয়েছে 208 বার

এ পরিবারের একজন সদস্য হিসাবে আমিও গর্বিত

১৯৭৮ খ্রিষ্টাব্দে প্রতিষ্ঠিত সরাইল প্রেসক্লাব হলুদ সাংবাদিক মুক্ত। সংগঠণটি দেখতে দেখতে ৪০টি বছর পার করেছে। এই সংগঠণের সদস্যরা তাদের স্বচ্ছ ও বস্তুনিষ্ঠ লেখনি দ্বারা সমাজ ও দেশের উপকার করে আসছে। এ পরিবারের একজন সদস্য হিসাবে আমিও গর্বিত। শুরু থেকে এ সংগঠণের সাথে আমি ছিলাম, এখনোও আছি, ভবিষ্যতেও থাকবো।

রবিবার (১০.০৬.২০১৮) সরাইল প্রেসক্লাবের ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির স্থানীয় সংসদ সদস্য ও জাপা’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা এ কথা বলেন।


সাহিত্য সম্পাদক জহিরুল ইসলাম রিপনের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন-সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বাবুল।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ইসরাত, সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ ইকবাল হোসেন, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কল্যাণ ট্রাষ্টের সদস্য সচিব অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, বাংলাদেশ আইন সমিতির সভাপতি মো. কামরুজ্জামান আনসারী, সরাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্মবায়ক-১ উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলী আজাদ), মুক্তিযোদ্ধা কমান্ডার ইসমত আলী, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট সৈয়দ তানবির হোসেন কাউছার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাজী মাঈনুল হক, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মজিবুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, সমাজসেবা কর্মকর্তা মো. জহিরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, জাপা নেতা মো. হুমায়ুন কবির, মো. রহমত হোসেন, আ’লীগ নেতা মো. মাহফুজ আলী সহ সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

মিলাদ শেষে মোনাজাত পরিচালনা করেন সরাইল শাহী জামে মসজিদের সহকারি খতিব মাওলানা মশিউর রহমান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০