শিরোনাম

যে কোন সময় ভয়াবহ দুর্ঘটনায় প্রাণহানী ঘটতে পারে

এসব দেখার কি কেহ নেই?

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ১৩ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 398 বার

এসব দেখার কি কেহ নেই?

রাস্তা বা সড়ক হলো যানবাহন অথবা পায়ে হাঁটা মানুষ-জন চলাচলের অতিগুরুত্বপূর্ণ যাতায়াত মাধ্যম। আর দোকান হলো ঘরে বসে আয়ের মাধ্যম। তবে, দুইটিই হতে হবে নিরাপদ।
vvvvvv-350x230
ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হতে বড়াইল ইউনিয়নের খারঘর গণকবর পর্যন্ত বিস্তৃত রাস্তা বা সড়কটি পশ্চিমাঞ্চলে যাতায়াতের একমাত্র যোগাযোগ ব্যবস্থা। প্রধান ডাকঘরের সম্মুখস্থ তোফায়েল আজম মঠের গোড়া হতে পশ্চিমাঞ্চল পর্যন্ত বিস্তৃত এই রাস্তার বেশির ভাগ অংশই হাজারো ভাঙ্গনে বলতে গেলে ব্যবহারের প্রায় অযোগ্য। সার্বক্ষণিক দুর্ঘটনা সঙ্গী করে এতে চলতে হয়। ব্যথা হয়ে যায় শরীরে।

দুর্ভোগের শেষ থাকে না এর পাশে কোন ব্যবসা প্রতিষ্ঠান বা দোকানের বাণিজ্যিক গ্যাস সিলিন্ডার বোতল ভেতরে না রেখে বাইরে রাস্তা সংলগ্নে রাখা হলে সেটা তো খুবই ভয়ংকর ও উদ্বেগ জনক। এমনই অপকর্ম প্রতিদিনই করছে নরসিংসার বোর্ড অফিস বাজার এর বেশ কয়েকটি দোকানের দায়িত্ব জ্ঞানহীন মালিক কর্মচারী। ওরা সকাল থেকে রাত পর্যন্ত ঐ রাস্তাটির সংলগ্ন স্থানে বিভিন্ন কোম্পানীর দাহ্য পদার্থ সিলিন্ডার গ্যাসের বোতল সাজিয়ে রাখে। এর ফলে, যে কোন ধরণের গাড়ি যাতায়াত কালে অথবা ঘুরানোর সময় এই গ্যাস ভর্তি বোতলগুলোতে ধাক্কা লাগলে বিস্ফোরিত হয়ে ভয়াবহ অগ্নিকা- সৃষ্টি হয়ে জান মালের ব্যাপক ক্ষতি সাধিত হতে পারে। এসব দেখার কি কেহ নেই?


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১