শিরোনাম

এসএসআইটি এট ইডিও, আইসিসি, গ্লোবাল ও নর্থ সাউথ স্কুল অব প্রাইমারী গ্র্যাজুয়েশনের উদ্যোগে মাইন্ড ম্যাপিং পেপ টক ২০১৬ ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত

| বুধবার, ১৯ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 468 বার

এসএসআইটি এট ইডিও, আইসিসি, গ্লোবাল ও নর্থ সাউথ স্কুল অব প্রাইমারী গ্র্যাজুয়েশনের উদ্যোগে মাইন্ড ম্যাপিং পেপ টক ২০১৬ ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত

এসএসআইটি এট ইডিও,আইসিসি, গ্লোবাল ও নর্থ সাউথ স্কুল অব প্রাইমারী গ্র্যাজুয়েশনের উদ্যোগে অশোকা ফেলো মাতিন আহমেদ এর শিক্ষা উন্নয়ন বিষয়ে গবেষণার ১৫ বছর পূর্তি উপলক্ষে গত ১৭ অক্টোবর সোমবার মাইন্ড ম্যাপিং পেপ টক ২০১৬ ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়ার সুর সম্রাট ওস্তাদ আলউদ্দিন খা পৌর মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম। প্রধান আলোচক ছিলেন আর্ন্তজাতিক উদ্দীপক বক্তা ইমপ্রা কনসালটিং ইন্টারন্যাশনাল এর সিইও, উইনার অব মিলিয়ন ডলার কনসালটেন্ট,ইউএসএ মনির হাসান খান।
এসএসআইটির উপদেষ্টা মিসেস আব্দুর রউফ হামদু- এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য গুণীজন হিসেবে বিশিস্ট শিক্ষানুরাগী, মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এডভোকেট হুমায়ূন কবীর, ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুন নূর, বীর মুক্তিযোদ্ধা আর্ন্তজাতিক শিশু বান্ধব ব্যক্তিত্ব ইউনিসেফ এর সাবেক প্রতিনিধি আলমগীর ভ’ইয়া,প্রবীণ আইনজীবি আবুল কালাম সামসুদ্দিন টুনু, রত্নগর্ভা জননী, অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক প্রয়াত সাদাত খানের স্ত্রী শামসুন্নাহার, অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ইসমাইল খান,অবসরপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আজিজুর রহমান,বিশিস্ট কবি অনুবাদ আনিস মুহম্মদ, প্রাণীসম্পদ সংরক্ষক মোঃ ফজলে রাব্বি রবিনকে সম্মাননা দেয়া হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসএসআইটি এট ইডিও, গ্লোবাল ও নর্থ সাউথ স্কুল অব প্রাইমারী গ্র্যাজুয়েশনের প্রতিষ্ঠাতা নির্বাহী চেয়ারম্যান অশোকা ফেলো মাতিন আহমেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা চেম্বারের সাবেক সভাপতি তানজিন আহমেদ, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম।
অনুষ্ঠানে পেপ টকে ৬ শতাধিক শিশু শিক্ষার্থী সহ অভিভাবকদের জীবনে সফলতা বিষয়ে আলোচনা করেন উদ্দীপক বক্তা মনির হাসান খান। অনুষ্ঠানে নতুন প্রজন্মের শিক্ষার্থীদের সঙ্গে মহান মুক্তিযুদ্ধের বীর মুক্তিযোদ্ধা, সমাজে বরেণ্য গুণীজনদের ব্যতিক্রমধর্মী সংযোগ পরিচিতি,উন্মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। বীর বাঙ্গালীর অহংকারদীপ্ত লালসবুজের পতাকা বহণ করে শিশু শিক্ষার্থীরা সন্ত্রাস, অপরাধ দূর্নীতি জঙ্গীবাদ মুক্ত সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার শপথ নেয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার বক্তব্যে বলেন, আজকের প্রজন্মকে দেশের যোগ্য করে গড়ে তুলতে যুগোপযোগী শিক্ষার গুরুত্ব অপরিসীম, দেশপ্রেমের দীক্ষায় নতুন প্রজন্মকে আলোকিত মানুষ হিসেবে গড়তে হবে। সমাজে যাঁরা বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখেছেন তাঁদের প্রতি সম্মান জানিয়ে তাঁদের অণুসারী হয়ে দেশ ও মানুষের সেবক হিসেবে ভূমিকা রাখতে হবে । তিনি বলেন নতুন প্রজন্মের জন্য এই অনুষ্ঠান ব্যতিক্রর্মী শিশু বান্ধব ,উন্নয়ন ও সহায়ক কার্যক্রম। তিনি শিক্ষা বিস্তারের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে ভ’মিকা রাখার আহবান জানান।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আল আমীন শাহীন, মাইনুল ইসলাম ,মোর্শেদা মতিন মিলি, তাসনুভা নিতু।
অনুষ্ঠানে সম্মাননায় গুণীজনদের গৌরবগাথা শিশূদেও সামনে তুলে ধরা হয়। অনুষ্ঠানের শেষ পর্বে ফানশোতে অজগর সাপের সাথে শিশুদের আকর্ষনীয় প্রদর্শনী ও খেলা অনুষ্ঠিত হয়।

 


প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১