শিরোনাম

এমপি মন্ত্রী হতে নয় ইসলামী হুকুমত পুতিষ্ঠার জন্যই রাজনীতি করি : মাওলানা আবুল হাসানাত আমিনী

| রবিবার, ১০ জুন ২০১৮ | পড়া হয়েছে 215 বার

এমপি মন্ত্রী হতে নয় ইসলামী হুকুমত পুতিষ্ঠার জন্যই রাজনীতি করি : মাওলানা আবুল হাসানাত আমিনী

ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান, খেলাফতে ইসলামী বাংলাদেশ এর আমীর হাফেজ মাওলানা আবুল হাসানাত আমিনী বলেছেন, আমরা এম পি, মন্ত্রী হওয়ার জন্য নয় বরং বাংলাদেশের মাটিতে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য রাজনীতি করে যাচ্ছি। ক্ষণস্থায়ী এ জীবনে এমপি মন্ত্রী হয়ে কি হবে যদি আমরা আমাদের গুণাহ সমূহকেই মাফ করাতে না পারি?

গতকাল শনিবার (০৯.০৬.২০১৮) ২৩ রমজান কারী হোটেল এর তৃতীয় তলায় ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আবুল হাসানাত আমিনী আরো বলেন, ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করাই আমাদের একমাত্র লক্ষ্য। মুফতী আমিনী (রহঃ) সে লক্ষ্যকে সামনে রেখেই আমাদেরকে সর্বদা নিজে এই শিক্ষা দিয়ে গেছেন যে, আমরা যেন মৃত্যুর পূর্বক্ষণ পর্যন্ত ইসলাম প্রতিষ্ঠার স্বপন বুকে লালন করে এগিয়ে যায়।


তিনি আরো বলেন, রমজান মাস তাক্বওয়া অর্জনের মাধ্যমে মুত্তাকী হওয়ার মাস। তাই ইসলাম প্রতিষ্ঠার কর্মীদের মাহে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে আল্লাহর নৈকট্য লাভে সচেষ্ট হতে হবে।

হাসানাত আমিনী আরো বলেন, ইসলামী ঐক্যজোট আগামী নির্বাচনে তার নিজস্ব স্বকীয়তা বজায় রেখে ৩০০ আসনে প্রার্থী দেবে।

আমরা নির্বাচন করব এমপি মন্ত্রী হওয়ার জন্য নয়। আমরা এদেশে আলেম উলামা, মসজিদ মাদ্রাসার স্বার্থ রক্ষায় যা কিছু দরকার সবকিছু করে যাবো।

মাওলানা জুনাঈদ কাসেমীর সভাপতিত্বে ও মাওলানা এরশাদুল্লাহ কাসেমীর সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা আলী আযম, মাওলানা হাবিবুর রহমান, হাফেজ মাওলানা ইদ্রিস, শায়খুল হাদিস মুফতি আব্দুল হান্নান, মাওলানা বোরহান উদ্দিন আল মতিন, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা মেহদী হাসান, মাওলানা ইউসুফ ভূঁইয়া, মাওলানা আল আমিন মামুন, হাফেজ কাউসার মোল্লা, মাওলানা আবুল কাশেম, মাওলানা আনিছ চৌধুরী সানী প্রমুখ।

দোয়া পরিচালনা করেন জামিয়া ইউনুছিয়ার সিনিয়র মুহাদ্দিস আল্লামা নোমান হাবিবী।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১