শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়

এক হাজতির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ | পড়া হয়েছে 466 বার

এক হাজতির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে মোঃ ইউনুছ আলী-(৩২) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। তার হাজতি নং ১৮০/১৯। আজ শুক্রবার (২৬এপ্রিল ২০১৯) বিকেল ৪টায় চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মৃত মোঃ ইউনুছ আলী ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার বড় লৌহঘর গ্রামের মোঃ রফিক ফকিরের ছেলে। কারা কর্তৃপক্ষ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (জেল সুপার) মোঃ নুরুন্নবী ভূইয়া জানান, একটি মাদক মামলায় চলতি বছরের ১০ জানুয়ারি ইউনুছ আলীকে জেলা কারাগারে প্রেরণ করে আদালত। তার হাজতি নং ১৮০/১৯। তিনি বলেন, গত কয়েকদিন ধরে তাকে একটু চিন্তিত মনে হচ্ছিল। শুক্রবার দুপুর আড়াইটায় কারাগারের ভেতরে হৃদরোগে আক্রান্ত হয় সে। সাথে সাথে তাকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বিকেল সাড়ে তিনটার দিকে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে বিকেল ৪টায় সে মারা যায়।


এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ শাখাওয়াত হোসেন বলেন, ইউনুছ আলী অসুস্থ্য ছিলো। শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে আশংকাজনক অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টায় সে মারা যায়। তিনি বলেন, কি কারনে তার মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত তা নিশ্চিত করে বলা যাবেনা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১