শিরোনাম

এক ম্যাচেই দুইবার হ্যাটট্রিক

| মঙ্গলবার, ০৭ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 108 বার

এক ম্যাচেই দুইবার হ্যাটট্রিক

অস্ট্রেলিয়ার সিডনিতে অনুষ্ঠিত ঘরোয়া শেফিল্ড শিল্ডে নিউ সাউথ ওয়েলসের হয়ে এক ম্যাচেই দুইবার হ্যাটট্রিক করেছেন অস্ট্রেলিয়ান তারকা পেসার মিচেল স্টার্ক। ইংল্যান্ডের বিপক্ষে অ্যাশেজ শুরুর আগে স্টার্কের এই বিধ্বংসী রূপ সতর্ক বার্তাই দিয়ে রাখলো ইংলিশদের।

বাঁহাতি পেসার স্টার্ক ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ইনিংসে নেন ৫৬ রানে ৪ উইকেট। তার আগে ব্যাট হাতে করেন ৪৩ রান। দ্বিতীয় ইনিংসে বল হাতে ৪১ রান খরচায় তুলে নেন তিনটি উইকেট। ব্যাট হাতে অপরাজিত থাকেন ১৪ রানে। আগের ইনিংসে হ্যাটট্রিক করা স্টার্ক পরের ইনিংসেও হ্যাটট্রিক করেন।


প্রথম ইনিংসে জোনাথন ওয়েলসকে আউট করার পর হ্যাটট্রিক করতে পরপর ফিরিয়ে দেন জেসন বেয়ার্নডর্ফ, ডেভিড মুডি ও সাইমন ম্যাকিনকে। আর দ্বিতীয় ইনিংসে বল হাতে একে একে ফিরিয়ে দেন জেসন বেয়ার্নডর্ফ, ডেভিড মুডি ও জোনাথন ওয়েলসকে।

গত ম্যাচে আরও বিধ্বংসী ছিলেন স্টার্ক। সাউথ অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাডিলেডে গত ২৭ অক্টোবরের ম্যাচে প্রথম ইনিংসে বল হাতে ২ উইকেট নেওয়া এই পেসার দ্বিতীয় ইনিংসে ৭৩ রান খরচায় তুলে নিয়েছিলেন ৮ উইকেট। তারও আগের দুই ম্যাচে উইকেট পেয়েছিলেন ৬টি (৩+৩)।

আগামী ২৩ নভেম্বর থেকে ব্রিসবেনে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হওয়া অ্যাশেজ সিরিজের প্রথম টেস্টে স্টার্ক নতুন বলে ম্যাচ শুরু করবেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০