শিরোনাম

একজন মা পারে তার সন্তানকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে : মোঃ বাবুল মিয়া

| রবিবার, ০৮ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 289 বার

একজন মা পারে তার সন্তানকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে : মোঃ বাবুল মিয়া

লিটল ফ্লাওয়ার কিন্ডারগার্টেন এন্ড জুনিয়র হাইস্কুল কর্তৃক পরিচালিত প্রয়াস মেধা বিকাশ প্রতিযোগিতায় কৃতি ছাত্র ছাত্রীদের সম্মননা ও সনদ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশনের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য মোঃ বাবুল মিয়া।

গতকাল শনিবার সকাল ১১ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া ইসলামিক সেন্টারের হলরুমে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর বি.আর.ডিবি’র চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুরাদ খান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার (সদর) আবুল হাসনাৎ মোঃ জহিরুল ইসলাম ভূঞা, সদর উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি আলী আজম, জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সদস্য অ্যাডঃ বশির আহমেদ খান, অ্যাডঃ আব্দুল জব্বার মামুন, অ্যাডঃ উৎপল কুমার পাল (বিজয়)। অনুষ্ঠানে প্রথম হতে পঞ্চম শ্রেনী পর্যন্ত  ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক ছাত্র-ছাত্রীদের মাঝে সম্মাননা, সনদ ও  পুরস্কার বিতরণ করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোঃ বাবুল মিয়া বলেন, একজন মা-ই পারে তার সন্তানকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে। কারণ প্রতিটি সফল সন্তানের গড়ে উঠার পিছনে মায়ের ভূমিকাই প্রধান। তিনি প্রতিটি মাকে তার সন্তানদের নিয়মিত খোঁজ খবর রাখার অনুরোধ করেন। এসময় তিনি আরো বলেন একজন শিশু যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠলে লাভবান হবে তার পরিবার তার সমাজ  ও তার দেশ। তাই একটি উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তুলতে হলে প্রতিটি শিশুকে গড়ে তুলতে হবে যোগ্য নাগরিক হিসেবে। এ সময় তিনি ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য উন্নয়নের রূপকার জননেতা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব লিটল ফ্লাওয়ার কিন্ডারগার্টেন এন্ড জুনিয়র হাই স্কুলের সভাপতি আলহাজ্ব মোঃ ছিদ্দিকুর রহমান। অনুষ্ঠানে সার্বিক আয়োজনে ছিলেন লিটল ফ্লাওয়ার কিন্ডারগাটেন এন্ড জুনিয়র হাই স্কুল ও প্রয়াস মেধা বিকাশ প্রতিযোগিতার প্রতিষ্ঠাতা অ্যাডঃ  মোহাম্মদ জাকির হোসেন। প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮