শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় বিজিএফ কার্ডের চাউল বিতরণকালে পৌর মেয়র নায়ার কবির

এই চাউল অসহায় দুঃস্থদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার

| সোমবার, ১১ জুন ২০১৮ | পড়া হয়েছে 160 বার

এই চাউল অসহায় দুঃস্থদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার

আজ সোমবার (১১.০৬.২০১৮) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ব্যবস্থাপনায় স্থানীয় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তন প্রাঙ্গণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ঈদ উপহার বিজিএফ এর চাউল বিতরণের উদ্বোধন করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির।

এ সময় বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আলহাজ্ব আবু হোরায়রা, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, সংরক্ষিত কাউন্সিলর হালিমা আক্তার কাজল, মাহমুদা বেগম, সালমা আক্তার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হানিফ মিয়া, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর খবির উদ্দিন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, পৌর কাউন্সিলর শাহ মোঃ শরিফ ভান্ডারী, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম দুলাল, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাঃ ইয়াকুব, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাত করিম, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাকিব ভূইয়া, শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এডঃ কামরুজ্জামান অপু, যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম তৌছির প্রমুখ।

বিজিএফ’র চাউল বিতরণকালে পৌর মেয়র নায়ার কবির বলেন, জননেত্রী শেখ হাসিনা অসহায় দুঃস্থদের জন্য ঈদ উপহার হিসেবে সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়াতেও এই চাউল বিতরণ করা হচ্ছে। অসহায় দুস্থরা যেন ঈদ আনন্দ থেকে বঞ্চিত না হয় সে জন্যই জননেত্রী শেখ হাসিনা এই উপহার দেশের সমগ্র স্থানে প্রেরণ করেছে। এই কার্যক্রমকে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে সফল করতে হবে।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১