শিরোনাম

ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের ইফতার ও দোয়ার মাহফিলে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

এই ক্লাব জেলার সংগঠণ সমুহে অগ্রসরতার এক অনন্য দৃষ্টান্ত

| শুক্রবার, ২৫ মে ২০১৮ | পড়া হয়েছে 85 বার

এই ক্লাব জেলার সংগঠণ সমুহে অগ্রসরতার এক অনন্য দৃষ্টান্ত

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার ব্রাদার্স ইউনিয়ন ক্লাব ক্রীড়াঙ্গন সহ সামাজিক প্রেক্ষাপটে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে জেলার ঐতিহ্য বিকাশে ভূমিকা রাখছে। তিনি বলেন, ১৯৭৭ সালে প্রতিষ্ঠিত ক্লাবটির সদস্যদের মধ্যে সৌহার্দ্য সম্প্রীতি উন্নয়ন ঐক্য আছে বলেই ক্লাবটি দিন দিন অগ্রসর এবং স্থায়িত্ব লাভ করেছে। নিজস্ব ভবন, অবকাঠামো, বিপুল সদস্য সহ এই ক্লাব জেলার সংগঠণ সমুহে অগ্রসরতার এক অনন্য দৃষ্টান্ত। তিনি ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের উত্তরোত্তর সাফল্য কামনা করে ক্লাব কর্মকান্ডে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

বৃহস্পতিবার (২৪.০৫.২০১৮) বিকেলে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের উদ্যোগে স্থানীয় সুর স¤্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


ক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক আলহাজ্ব অ্যাড. মাহবুবুল আলম খোকনের সভাপতিত্বে এ আয়োজনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ক্লাবের প্রধান উপদেষ্টা ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ, ক্লাবের নির্বাহী সদস্য জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, ক্লাবের উপদেষ্টা সরাইল উপজেলার ভাইস চেয়ারম্যান আলহাজ্ব অ্যাড. আব্দুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. শফিউল আলম লিটন প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুল বাসেদ।

সঞ্চালনায় ছিলেন সাংবাদিক আল আমীন শাহীন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা বারের পিপি অ্যাড. এস এম ইউসুফ, জিপি অ্যাড. ওয়াসেক আলী, সাবেক সভাপতি অ্যাড. এ কে সামসুদ্দিন টুনু, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মিন্টু ভৌমিক, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আকতার হোসেন সাঈদ, অ্যাড. তরিকুল ইসলাম রোমা, সাংবাদিক মোহাম্মদ আরজু সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১