শিরোনাম

উবায়দুল মোকতাদির চৌধুরী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

| শনিবার, ০১ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 257 বার

উবায়দুল মোকতাদির চৌধুরী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।শুক্রবার বিকেলে সদর উপজেলার সুহিলপুর খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। সুহিলপুর খেলোয়াড় কল্যাণ পরিষদের এক যুগ পূর্তি উপলক্ষে স্থানীয় সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর নামে এই টুর্ণামেন্টের আয়োজন করা হয়।
সুহিলপুর খেলোয়াড় কল্যাণ পরিষদের সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মহিসন মিয়া, মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া। স্বাগত বক্তব্য রাখেন সুহিলপুর খেলোয়াড় কল্যাণ পরিষদের সাধারন সম্পাদক আব্দুর রশিদ ভূইয়া।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকাসক্তি থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে খেলাধূলার কোন বিকল্প নেই। তিনি বলেন, ফুটবল বাঙ্গালীর প্রাচীন ঐতিহ্যবাহী খেলা। বর্তমান সরকার ফুটবলের ঐতিহ্য ফিরিয়ে আনতে বিভিন্ন টূর্ণামেন্টের আয়োজন করছে।
উদ্বোধনী খেলায় মুখোমুখেী হয় সদর উপজেলার বুধল ইউনিয়ন একাদশ এবং হবিগঞ্জ জেলা একাদশ। খেলাটি টাইব্রেকারে ৭-৭ গোলে ড্র হয়। খেলা পরিচালনা করেন রেফারি মোঃ ফকরিয়া।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০