শিরোনাম

উপজেলা পরিষদের উন্নয়ন মেলা ও পিঠা উৎসব

| শুক্রবার, ১২ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 141 বার

উপজেলা পরিষদের উন্নয়ন মেলা ও পিঠা উৎসব

মাননীয় প্রধানমন্ত্রী সবার কাছে ভোট চান কিন্তু আমি চাইনা। ভোট আপনাদের ইচ্ছে হলে দেবেন না হলে দেবেন না। কিন্তু একটা কথা আপনাদের খেয়াল রাখতে হবে, আপনারা ভোট দেয়ার ক্ষেত্রে নিজেদের ঈমানকে ঠিক রেখে ভোট দিবেন। আমরা ভাল কাজ করে থাকলে আমাদের ভোট দিবেন বলেছেন।
সদর উপজেলা পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার (১১.০১.২০১৮) বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা ও পিঠা উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মোকতাদির চৌধরী এম.পি আরো বলেন, কোন কোকিল দেখে ভোট দেবেন না। বিএনপির প্রতি ইঙ্গিত করে এম.পি বলেন, যারা কোন উন্নয়ন করেনি তাদের ভোট দিবেন না। বিএনপি স্বাধীনতার পর দীর্ঘ সময় ক্ষমতায় থাকার পর কি উন্নয়ন করেছে আর আমরা কি করছি তা বিবেচনা করবেন। বিবেচনা করে যদি আপনাদের মনে হয় বিএনপি আওয়ামীলীগ থেকে বেশি উন্নয়ন করেছে তাহলে তাদেরকে ভোট দিয়ে দেন। আমাদের কোন আপত্তি নাই। আমরা যদি এ শহরে চুরি, ছিনতাই কমিয়ে থাকি, শহরকে চাঁদাবাজমুক্ত ও পরিচ্ছন্ন করে থাকি তাহলে আমাদের ভোট দিবেন। আমরা শহরে ফ্লাইওভার করে দিয়েছি, আরো একটি ফ্লাইওভার নির্মাণ করা হবে পৌরতলায়, জনগণের ভোগান্তি কমাতে আমরা সব ধরণের পদক্ষেপ নিয়েছি। তাই আওয়ামীলীগ আপনার ভোটের দাবিদার।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত সহ প্রমুখ।
সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের আয়োজনে পিঠা উৎসবে ভাপা, পাটিসাপটা, রসে ভেজা চেতই, পুলি, কেটলি, পাক্কন, আন্দশা, মালপোয়া, চন্দ্রপুলিসহ হরেক রকমের ১৫টি স্টল থেকে বাহারি পিঠার প্রদর্শনী ও বিক্রি করা হয়। উৎসবে নানা বয়সের মানুষ অংশ নেয়। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১