শিরোনাম

জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভায় মোকতাদির চৌধুরী এম.পি

উন্নয়ন ও প্রগতির স্বার্থে সংগ্রামকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে

| শুক্রবার, ০২ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 180 বার

উন্নয়ন ও প্রগতির স্বার্থে সংগ্রামকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, উন্নয়ন ও প্রগতির স্বার্থে নাসিরনগর উপনির্বাচনে আমাদের নেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রামকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে। কারণ শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশে যে অভাবনীয় উন্নয়নধারা চলছে তার সাথে নাসিরনগরকেও যুক্ত রাখতে হবে।তিনি আরো বলেন, নৌকার প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রামকে বিজয়ী করার জন্য জেলা আওয়ামীলীগ সকল প্রকার সহযোগিতা করবে প্রার্থী ও নাসিরনগর আওয়ামীলীগকে। তিনি জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে নাসিরনগর গিয়ে নৌকার পক্ষে ব্যাপক প্রচারণা ও দলীয় কর্মকান্ডে অংশ নেয়ার জন্য নির্দেশনা দেন। তিনি আজ শুক্রবার (০২.০৩.২০১৮) বিকালে শহরের সুর স¤্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সহসভাপতি মুজিবুর রহমান বাবুল,যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু,সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন,আবদুল হান্নান রতন,প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম,উপদপ্তর সম্পাদক মো.মনির হোসেন,কার্যকরী সদস্য ফারুক আহমেদ,জায়েদুল হক,পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সহসভাপতি সাবেক পৌর মেয়র মো.হেলাল উদ্দিন,তাজ মো.ইয়াছিন,পৌর মেয়র মিসেস নায়ার কবীর,জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূঞা,যুগ্ম-সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন,সাংগঠনিক সম্পাদক শাহআলম সরকার।সভার শুরুতেই সদ্য প্রয়াত পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল আলম চপল সহ কয়েকজন নেতাকর্মীর মৃত্যুতে শোকপ্রস্তাব গ্রহণ করে এক মিনিট নীরবতা পালন করা হয়।


এছাড়া সভায় আগামী ৭ই মার্চ ঐতিহাসিক বঙ্গবন্ধুর ভাষণ দিবস উপলক্ষে ব্যাপক সাংস্কৃতিক প্রতিযোগিতা,আনন্দ শোভাযাত্রা,আলোচনা সভা,১৭ মার্চ জাতির পিতার জন্মদিন ও ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে সরকারী কর্মসূচীর সাথে সমন্বয় রেখে দলীয়ভাবে বিভিন্ন কর্মসূচী পালনের সিদ্ধান্ত নেয়া হয়। নাসিরনগর উপনির্বাচনে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সার্বক্ষনিক যোগাযোগ,সমন্বয়,প্রচারণা সহ যাবতীয় কর্মকান্ড পরিচালনার জন্য জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারকে প্রধান সমন্বয়ক করে একটি কমিটি গঠন করা হয়।

সভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারকে নিয়ে ফেইসবুকে মিথ্যা প্রচারণা, মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান সহ অপতৎপরতার বিরুদ্ধে এবং জাতীয় পার্টির কার্যালয়ে ভাংচুরের ঘটনায় নিন্দা প্রস্তাব গ্রহণ করা হয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১