শিরোনাম

বিজয়নগরে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মোকতাদির চৌধুরী এম.পি

উন্নয়ন ও গণতন্ত্রের পক্ষে সাংবাদিকরা বলিষ্ঠ ভূমিকা রাখতে পারে

বিজয়নগর প্রতিনিধি : | মঙ্গলবার, ১৩ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 200 বার

উন্নয়ন ও গণতন্ত্রের পক্ষে সাংবাদিকরা বলিষ্ঠ ভূমিকা রাখতে পারে

পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, বর্তমান সরকারের কল্যাণে গণমাধ্যম অত্যন্ত স্বাধীনভাবে কাজ করছে। উন্নয়ন ও গণতন্ত্রের পক্ষে সাংবাদিকরা বলিষ্ঠ ভূমিকা রাখতে পারে। তিনি বিজয়নগর সীমানা ব্রাহ্মণবাড়িয়া শেখ হাসিনা সড়কসহ বিভিন্ন উন্নয়ন কাজে ফিরিস্তি তুলে ধরে বলেন বিজয়নগরে ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়িত হয়েছে। উন্নয়ন কাজে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এছাড়া তিনি সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন নির্দোষ কোনো ব্যক্তির চরিত্রহরণ যেন না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

তিনি আজ মঙ্গলবার (১৩.০৩.২০১৮) সকালে বিজয়নগরের চম্পকনগরে সাংসদ কার্যালয়ে বিজয়নগরের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একথা বলেন।


অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অ্যাড. তানভীর ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী আফরোজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান বাবুল, সমবায় ব্যাংকের চেয়ারম্যান আফজাল হোসেন নিছার, জেলা পরিষদ সদস্য সৈয়দা নাখলু আক্তার, ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর মৃধা প্রমুখ। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সাপ্তাহিক তিতাসবাণীর সম্পাদক মৃনাল চৌধুরী লিটন, মানবজমিনের প্রতিনিধি আমিরজাদা চৌধুরী, সাংবাদিক ফয়সল মাহমুদ, জিয়াদুল হক বাবুল, সামসুল ্আলম লিটন, মহিবুজ্জামান কাজল, লিংকন চৌধুরী, অপূর্ব দেব, তানভীর হায়দার রাজীব, সারোয়ার হাজারী, কাজী শরীফ উদ্দিন, খায়রুল কবীর, নাসির উদ্দিন ও লিংকন চৌধুরী প্রমুখ।

এর পূর্বে মোকতাদির চৌধুরী এমপি ইছাপুরা ও পাহাড়পুর ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১