শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনের নির্বাচন

উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট চাইলেন মোকতাদির চৌধুরী

স্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 343 বার

উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট চাইলেন মোকতাদির চৌধুরী

দেশের চলামান উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকা মার্কাকে বিজয়ী করতে জনগনের প্রতি আহবান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনে মহাজোট মনোনীত প্রার্থী র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

তিনি গত ২৬ ডিসেম্বর ২০১৮ মঙ্গলবার রাতে পৌর এলাকার ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে দক্ষিণ পৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ হিরণ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, শান্তি, নিরাপত্তা, উন্নয়ন-সমৃদ্ধি ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় আগামী নির্বাচনে নৌকা মার্কার বিকল্প নেই। তিনি বর্তমান সরকারের আমলে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ও নতুন প্রজন্মের আশা-আকাঙ্খা পূরণে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। এদেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নৈরাজ্য চিরতরে বিদায় করতে হলে নৌকা মার্কাকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

নির্বাচনী সভায় মোকতাদির চৌধুরী এমপি বিএনপি-জামাত সরকারের সমালোচনা করে বলেন, ধানের শীষ মানেই দুর্নীতি, জঙ্গীবাদ, বোমা হামলা, অর্থপাচার, এতিমের টাকা আত্মসাৎ, অগ্নি সন্ত্রাস ও মানুষকে পুড়িয়ে হত্যা। অন্যদিকে নৌকা আনে স্বাধীনতা, সমৃদ্ধি, উন্নয়ন, জনগনের ভাগ্য বদল ও মানুষের কল্যান।

নির্বাচনী সভায় বক্তব্য রাখেন সাবেক উপমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট হুমায়ূন কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১