শিরোনাম

ভাদুঘর ও পৈরতলা গণসংযোগকালে হাজী মো. জসিম উদ্দিন জমসেদ

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

| শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 376 বার

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক, জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি ও কেন্দ্রীয় শ্রমিক পার্টির ভাইস প্রেসিডেন্ট হাজী মো. জসিম উদ্দিন জমসেদ বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পরীক্ষিত ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর কোন বিকল্প নেই। তিনি এই তিতাস জনপদের উন্নয়নের মাধ্যমে জনগণের কল্যাণে যেভাবে নিজেকে নিয়োজিত করেছেন তা সত্যিই অতীতে কেউ করে দেখাতে পারেনি। তার মত একজন অভিভাবক নেতা পেয়ে আমরা গর্বিত। উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে তাকে বিজয়ী করতে হবে।

হাজী মো. জসিম উদ্দিন জমসেদ, আজ ১৫ ডিসেম্বর সকালে পৌর এলাকার ভাদুঘর ও পৈরতলা এলাকায় পৃথক পৃথক গণসংযোগকালে এ কথা বলেন।


এ সময় তিনি উপস্থিত লোকজনের সাথে কুশলাদি বিনিময় করেন এবং তাদের খোঁজ খবর নেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পরীক্ষিত ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ব্রাহ্মণবাড়িয়ার গণমানুষের নেতা ও আপনজন র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির পক্ষে নৌকা মার্কায় ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী মো. আতাউর রহমান জাকির, সমাজসেবক বশির আহমেদ, মো. ইয়াকুব মিয়া, জামাল উদ্দীন, রিফাত হোসেন প্রমুখ।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০