শিরোনাম

ঈদে ঘরমুখী মানুষের দূর্ভোগ কমাতে ট্রাফিক পুলিশের বিশেষ উদ্যোগ

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ১৫ জুন ২০১৮ | পড়া হয়েছে 198 বার

ঈদে ঘরমুখী মানুষের দূর্ভোগ কমাতে ট্রাফিক পুলিশের বিশেষ উদ্যোগ

ঈদে ঘর মুখী মানুষের ভোগান্তি কমাতে বিশেষ উদ্যোগ নিয়েছে ব্রাহ্মণবাড়িয়া ট্রাফিক পুলিশ। গত এক সপ্তাহ যাবৎ কুমিল্লা-সিলেট মহাসড়কের কাউতলী, সুলতানপুর, বিরাসার মোড়, ঘাটুরা, সুহিলপুর সহ শহরের ফকিরাপুল, কুমারশিল মোড়, লোকনাথ ট্যাংকের পাড় এ রকম বেশ কয়েকটি স্থানে দিন রাত সড়ক যানজট মুক্ত রাখতে জেলা ট্রাফিক পুলিশ অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এ সময় তাদের পক্ষ থেকে অতিরিক্ত ট্রাফিক সদস্য মোতায়ন করে ওয়ান ওয়ে সড়কও চালু করা হয়েছে।
রাস্তায় চলাচলকারী বেশ কয়েকজন পথচারী জানান, ট্রাফিক পুলিশ শহরকে যানজট মুক্ত রাখতে সব জায়গায় দায়িত্ব পালন করতে দেখা যাচ্ছে। ঈদ উপলক্ষে অতিরিক্ত লোকজন শহরে ঢুকছে। প্রতিনিয়ত এরই মধ্যে তারা যানজট মুক্ত শহর রাখতে অক্লান্ত চেষ্টা করে যাচ্ছেন। তাদের এই উদ্যোগকে আমরা প্রশংসা জানাই।

এ ব্যাপারে জেলা টিআই (প্রশাসন) আহম্মদ নুর বলেন, পুলিশ সুপার এর নির্দেশে ঈদে ঘর মুখি মানুষের যাত্রা যেন কোন ভোগান্তি না থাকে সেজন্য মহাসড়কে সুহিলপুর থেকে সুলতানপুর পর্যন্ত আমরা সারাক্ষণ কাজ করছি। এ ছাড়া শহরের বাড়তি লোকের চাপ সামলাতে কাউতলী থেকে ট্যাংকের পাড় পর্যন্ত ৪/৫টি স্থানে অতিরিক্ত পুলিশ দিয়ে শহরকে যানজট মুক্ত রাখতে শতভাগ চেষ্টা করা হচ্ছে যেন মানুষ স্বাচ্ছন্দবোধ করে ঈদের কেনা কাটা করতে পারে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১