শিরোনাম

মাদক অধিদপ্তরের বিশেষ অভিযানে

ইয়াবা উদ্ধার, ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 96 বার

ইয়াবা উদ্ধার, ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন উপজেলায় দিনব্যাপী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বিশেষ মাদক বিরোধী অভিযান বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলা ও নবীনগর উপজেলার বিভিন্ন এলাকায় বিজিবি ও আনসার সদস্যদের সমন্বয়ে পরিচালিত হয়।

অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আসলাম হোসাইন ও জেলা মাদকের সহকারি পরিচালক বাহা উদ্দিন।


এ অভিযানে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ ৪জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াতে সাজা প্রদান করা হয়।

আটককৃতরা হলেন, সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের দুবলা গ্রামের আবুল হোসেনের স্ত্রী রিমা বেগম (৩৮), পৌর এলাকার কান্দিপাড়া মহল্লার মনির আহমেদ খাদেমের ছেলে অনু খাদেম (৩৭) ও গোকর্ণঘাটের হামদু মিয়ার ছেলে মো. জাবেদ (৩৯) এবং নবীনগর উপজেলার চরগোসাইপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে কাউসার মিয়া (২৮)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান জানান, বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ২১ সদস্যের বিজিবি ও আনসার নিয়ে বিশেষ অভিযান চালানো হয়।

আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসলাম হোসাইন তাদেরকে বিভিন্ন মেয়াদের সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্ত হলো রিমা বেগমকে (৪ পুরিয়া গাঁজা) ৬ মাসের কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা, অনু খাদেমকে (৫০ পিস ইয়াবা ট্যাবলেট) ১০ মাসের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা, কাউসার মিয়াকে (২০ পিস ইয়াবা ট্যাবলেট) ৬ মাসের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা এবং জাবেদকে (২৫ পিস ইয়াবা ট্যাবলেট) ৬ মাসের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও শহরের পুনিয়াউট এলাকার দু’টি ডিপার্টমেন্টাল স্টোরে যৌন উত্তেজন সিরাপ ও এনার্জিড্রিংক রাখার দায়ে জরিমানা করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১