শিরোনাম

ইসলামী ঐক্যজোট সরাইল সদর ইউনিয়নের কমিটি গঠন

| বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ | পড়া হয়েছে 191 বার

ইসলামী ঐক্যজোট সরাইল সদর ইউনিয়নের কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল রাবিয়া শিকদার মাদ্রাসার হলরুমে মামুনুর রশীদ মাখন (সরদার) এর সভাপতিত্বে ইসলামী ঐক্যজোট সরাইল সদর ইউনিয়ন এর কর্মী সমাবেশ আজ বৃহস্পতিবার (২১.০৬.২০১৮) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোট সরাইল উপজেলা সাধারণ সম্পাদক হাজী মোঃ ইসহাক।


বক্তব্য রাখেন, সরাইল উপজেলা ইসলামী ঐক্যজোটের সহ-সভাপতি মোঃ জামাল, যুগ্ম সম্পাদক মুফতি রাকিব শিকদার, সাংগঠণিক সম্পাদক আলহাজ্ব জহিরুল ইসলাম (জহির), যুব খেলাফত সভাপতি এইচ.এম হাবিব, সাধারণ সম্পাদক হাফেজ মেহেদী হাসান, সাংগঠণিক সম্পাদক মোঃ শাহীন ও ছাত্র খেলাফত সাধারণ সম্পাদক গাজী মাহফুজ মাদানী প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, প্রচলিত অসুস্থ রাজনীতির কারণে সন্ত্রাস, হত্যা, দুর্নীতি, ধর্ষণ মাদকাসক্তির সয়লাব সহ সকল অনৈতিক কর্মকাণ্ড দিনদিন বৃদ্ধি পাচ্ছে। ধারাবাহিক ভাবে দেশ উন্নতি হলেও মানুষের নৈতিকতার কোন উন্নতি হচ্ছে না। এর মূল কারণ হচ্ছে মানুষের অন্তরে আল্লাহর ভয় ও পরকালের জবাবদিহিতার ভয় অনুপস্থিতি।

দেশের জনগণের মাঝে আল্লাহর ভয় সৃষ্টির মাধ্যমে নৈতিকতাবোধ সম্পন্ন মানুষ তৈরি করে দেশের উন্নয়নকে একটি টেকসই উন্নয়নের স্বপ্ন নিয়ে মুফতী আমিনী (রহঃ) এ দেশে যে ইসলামী রাজনীতির ধারা সৃষ্টি করে গেছেন ইসলামী ঐক্যজোট সে ধারাবাহিকতায় রাজনীতির ময়দানে আজও তার কর্মসূচি পালন করে যাচ্ছে।

নেতৃবৃন্দগণ মুফতী আমিনী(রহঃ) এর রেখে যাওয়া ইসলামী ঐক্যজোটকে তার লক্ষ্য স্থলে পৌছতে আলহাজ্ব হাফেজ মাওলানা আবুল হাসানাত আমিনীর নেতৃত্বে সকলকে ইসলামী ঐক্যজোটের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

উক্ত কর্মী সম্মেলনে মোঃ মামুনুর রশীদ মাখন (সরদার) কে সভাপতি ও মাওলানা কাউছার কে সাধারণ সম্পাদক করে সরাইল উপজেলার সদর ইউনিয়ন ইসলামী ঐক্যজোটের কমিটি ঘোষণা করা হয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১