শিরোনাম

ইসলামী ঐক্যজোট সরাইল উপজেলা শাখার যৌথ সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : | বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 158 বার

ইসলামী ঐক্যজোট সরাইল উপজেলা শাখার যৌথ সভা অনুষ্ঠিত

আজ বৃহস্পতিবার (০২.১১.২০১৭) সকাল ১০টায় ইসলামী ঐক্যজোট সরাইল উপজেলা শাখার এক যৌথ সভা ইসলামী ঐক্যজোট সরাইল উপজেলা শাখার সভাপতি আল্লামা মেরাজুল হক কাশেমীর সভাপতিত্বে স্থানীয় উচালিয়া পাড়া মাদ্রাসার হল রুমে অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, ইসলামী ঐক্যজোটের মহা সচিব জননেতা মুফতি মোহাম্মদ ফয়জুল্লাহ, ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আবুল হাসানাত আমিনী, যুগ্ম মহাসচিব মুফতি মোহাম্মদ তৈয়্যব, যুগ্ম মহাসচিব মাওলানা মাঈনুদ্দীন রুহী, সাংগঠনিক সম্পাদক মুফতি সাখাওয়াত হোসাইন, ঢাকা মহানগর সভাপতি মাওলানা আবুল কাশেম, সহকারী মহাসচিব মাওলানা আলতাফ হুসাইন, খেলাফতে ইসলামী বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সাধারণ সম্পাদক মুফতি বোরহান উদ্দিন কাশেমী, মাওলানা জহিরুল ইসলাম হাজী ইসহাক প্রমুখ।


যৌথ সভায় মহাসচিব মুফতি মোহাম্মদ ফয়জুল্লাহ বলেন, বাংলাদেশে যতগুলো ইসলামী আন্দোলন সফল হয়েছে সে সফলতার সিংহভাগ অবদান ইসলামী ঐক্যজোট ও তার নেতাকর্মীদের। এজন্য ভবিষ্যৎ ইসলামী আন্দোলন কে ক্ষতিগ্রস্ত করতে একটি মহল ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দের বিরুদ্ধে সুপরিকল্পিত ভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে জনগণ থেকে বিচ্ছিন্ন করার জন্য। কিন্তু যতো ই অপপ্রচার করা হউক ইসলামী ঐক্যজোট কে জনগণ থেকে বিচ্ছিন্ন করা যাবে না। তিনি আরো বলেন, ইসলামী ঐক্যজোট রাজনীতি করে দেশ, জাতি, ইসলাম, মাদ্রাসা ও আলেম উলামাদের ন্যায্য অধিকার নিশ্চিত করতে।

ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী বলেন, ইসলামী ঐক্যজোট দেশের জনগণ, আলেম উলামা, মসজিদ মাদ্রাসার ক্ষতি হয় এমন সিদ্ধান্ত কখনো গ্রহণ করবে না। আমাদের রাজনীতি অত্যন্ত পরিষ্কার। আমরা কারো লেজুড়বৃত্তি সংগঠন নয়। ইসলামী ঐক্যজোট এখনো দেশের রাজনীতি তে নেয়ামক শক্তি, এই শক্তিকে বাদ দিয়ে কেউ ক্ষমতায় আসতে পারবে না। তিনি ইসলামী ঐক্যজোট কে আরো শক্তিশালী করতে তৃনমূলের সকল নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

যৌথ সভায় সরাইল উপজেলার সকল ইউনিয়ন থেকে ইসলামী ঐক্যজোটের দায়িত্বশীলগণ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১