শিরোনাম

বিলিয়ার্ড টুর্নামেন্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চেম্বার সভাপতি আজিজুল হক

ইনডোর গেম এর পাশাপাশি তরুণদের খেলার মাঠ তৈরী করে দিতে হবে

স্টাফ রিপোর্টার : | সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 221 বার

ইনডোর গেম এর পাশাপাশি তরুণদের খেলার মাঠ তৈরী করে দিতে হবে

প্রথমবারের মত অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া বিলিয়ার্ড সেন্টারের আয়োজনে বিলিয়ার্ড টুর্নামেন্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী আজ সোমবার (১১.১২.২০১৭) মধ্যপাড়া বাইপাস রোডে এমআর টাওয়ারে অবস্থিত ব্রাহ্মণবাড়িয়া বিলিয়ার্ড সেন্টারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি ও এফবিসিসিআএ-এর পরিচালক আলহাজ্ব মোঃ আজিজুল হক।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর) মোঃ আবু সাঈদ, দি আল বারাকাহ হসপিটালের সনোলজিস্ট ডাঃ মোঃ আল আমিন (শিমুল)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া বিলিয়ার্ড ক্লাবের প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান, চেম্বার পরিচালক রেজুয়ানুল হক (মনি)।

অনুষ্ঠান পরিচালানা করেন ঝিলমিল প্রতিষ্ঠাতা পরিচালক মনিরুল ইসলাম শ্রাবণ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিজ্ঞান ও প্রযুক্তির ক্রমবর্ধমান প্রসার এবং মোবাইল গেম এর মাত্রারিক্ত ব্যহারের ফলে আমাদের দেশের শিশু ও তরুন সমাজ শারিরিক কসরতমূলক খেলাধুলা থেকে ধূরে সরে যাচ্ছে। ফলে তারা শারিরিক ও মানুষিক ভাবে সুস্থ সবল হচ্ছে না। যা আমাদের দেশের ভবিষ্যতের জন্য খুবই দুঃচিন্তার বিষয়। দেশের ভাবিষ্যত ও তরুন সমাজকে সুস্থ-সবল জাতি হিসেবে তৈরী করতে হলে তাদেরকে অবশ্যই কায়িক শ্রম হয় এমন খেলার প্রতি মনযোগী করে তুলতে হবে। এজন্য বিভিন্ন ইনডোর গেম এর পাশাপাশি তাদের খেলার মাঠ তৈরী করে দিতে হবে। তিনি এ বিষয়ে সমাজের দায়িত্বশীলদের যতœবান হওয়ার আহবান জানান।

টুনার্মেন্ট বিভিন্ন উপজেলার ১৬ জন খেলোয়াড়কে হারিয়ে ব্রাহ্মণবাড়িয়ার প্রথম বিলিয়ার্ড চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে কাজিপাড়ার ইজাজ আহমেদ, রানার্স আপ হয় আশুগঞ্জের মোঃ রাকিব আহমেদ, তৃতীয় হয় ইজাজুল হক রাব্বি ও চতুর্থ হয় মোঃ আল আমিন।

বিজয়ীদের সম্মাননা ক্রেষ্ট ও প্রাইজমানি প্রদান করা হয়। বিজয়ী খেলোয়াড় জাতীয় প্রর্যায়ে ব্রাহ্মণবাড়িয়ার প্রতিনিধিত্ব করবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১