শিরোনাম

নির্বাচনে সমর্থন না দেওয়ায়

ইউপি চেয়ারম্যান শেরশাহ’র বিরুদ্ধে শিক্ষককে মারধরের অভিযোগ

ষ্টাফ রিপোর্টার | শনিবার, ২৩ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 334 বার

ইউপি চেয়ারম্যান শেরশাহ’র বিরুদ্ধে শিক্ষককে মারধরের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে সমর্থন না দেওয়ায় এক প্রভাষককে ইউপি চেয়ারম্যানও তার লোকজন মারধোর করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকালে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নে। এ ঘটনায় সদর থানায় সাধারন ডায়রি (জিডি) করা হয়েছে।
অভিযোগে বলা হয়, সদর উপজেলার চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ মনিরুজ্জামান সাগরকে গতকাল শনিবার সকাল ৯টায় সদর উপজেলার বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নেছার উদ্দিন শেরশাহ তাঁর বাড়িতে ডেকে নিয়ে যান। সেখানে যাওয়ার পর ইউপি চেয়ারম্যান  ও তার ২/৩জন সহযোগী তাকে মারধোর করেন ও তাকে এবং তার পরিবারের লোকজনকে রাস্তাঘাটে পেলে পুনরায় মারধোর ও অপমান করিবে বলে হুমকি দেয়।
এ ব্যাপারে প্রভাষক মনিরুজ্জামান সাগর বলেন, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করেই ইউপি চেয়ারম্যান মোঃ নেছার উদ্দিন শেরশাহ’র সাথে আমার বিরোধ। আমি চেয়ারম্যান পদে তার পক্ষে কাজ করিনা বলে আমাকে মারধোর করা হয়েছে এবং পুনরায় আমাকে ও আমার পরিবারের লোকজনকে রাস্তাঘাটে পেলে মারধোর ও অপমান করা হবে বলে হুমকি দেওয়া হয়েছে।  তিনি বলেন, এ ঘটনায় আমি থানায় জিডি করেছি।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মোঃ নেছার উদ্দিন শেরশাহের সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, ‘পোস্টার সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে আমি তাকে বকা দিয়েছি।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০