শিরোনাম

ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন ॥ মহাসড়ক অবরোধের হুমকি

সরাইল প্রতিনিধি : | বুধবার, ১০ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 250 বার

ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন ॥ মহাসড়ক অবরোধের হুমকি

অর্থ আত্মসাৎ ও দুর্নীতির অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজল চৌধুরীকে তার পদ থেকে অপসারণ করার দাবিতে আজ বুধবার (১০.০১.২০১৮) দুপুরে সরাইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। দুপুর ১২টায় ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন উপজেলার বাড়িউড়া বাজার এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। নাগরিক কমিটির ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে নোয়াগাঁও ইউনিয়নের নানা শ্রেণি-পেশার কয়েকশ নারী-পুরষ অংশ নেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাাড়িয়া জেলা পরিষদের সদস্য পায়েল হোসেন মৃধা, নাগরিক কমিটির আহবায়ক সাদেক হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য শিপন মিয়া প্রমুখ। মানববন্ধন চলাকালে মোবাইল ফোনে একাত্মতা ঘোষনা করেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা।
মানববন্ধনে বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান কাজল চৌধুরী একজন দুর্নীতিবাজ। তিনি জনগণের হোল্ডিং ট্যাক্স ও বিভিন্ন খাতের সরকারি তহবিলের অর্থ আত্মসাৎ করেছেন। আমরা তার দুর্নীতি-অনিয়মনের কথা একাধিকবার সংসদ সদস্য ও জেলা প্রশাসককে জানিয়েছি। কিন্তু এখন পর্যন্ত কোনো কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হয়নি। আগামী ৭২ ঘণ্টার মধ্যে যদি তাকে অপসারণ না করা হয় তাহলে ২৪ ঘণ্টার জন্য ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হবে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১