শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় আয়কর মেলার উদ্বোধনকালে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান

আয়কর ছাড়া একটি দেশের উন্নয়ন সাধিত হতে পারে না

| বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 77 বার

আয়কর ছাড়া একটি দেশের উন্নয়ন সাধিত হতে পারে না

“আয়করে সংস্কৃতি, বাংলাদেশের উন্নতি” এই প্রতিপাদ্যকে ভিত্তি করে আজ ১৪ নভেম্বর বুধবার ব্রাহ্মণবাড়িয়া আয়কর মেলার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লা কর অঞ্চলের ব্রাহ্মণবাড়িয়া জেলা আয়কর অফিসের আয়োজনে সকালে দিনব্যাপি এই মেলার উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।


এ সময় তিনি বলেন, অর্থনীতির মূল ভিত্তি হচ্ছে কর। অর্থনৈতিকভাবে দেশকে সমৃদ্ধশালী করতে হলে করের পরিধি বাড়াতে হবে। আয়কর ছাড়া একটি দেশের উন্নয়ন সাধিত হতে পারে না। তাই আয়কর প্রদান বিষয়ে ব্যবসায়ীসহ করদাতাদের আরও সচেতন হবার আহ্বান জানান তিনি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত আয়কর মেলায় কুমিল্লা কর অঞ্চলের যুগ্ম কর কমিশনার মোহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি ও এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দিপক চৌধুরী বাপ্পী, আয়কর আইনজীবী সমিতির সভাপতি শফিউল আলম লিটন।

স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত সহকারী কর কমিশনার মনিরুল ইসলাম।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১