শিরোনাম

আসল প্রেমিকা কে?

বিনোদন ডেস্ক : | সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 286 বার

আসল প্রেমিকা কে?

‘আমাদের নিয়ে মানুষকে আগ্রহী হতে দিন। প্রেম করছি কিনা মুখে কেন বলতে হবে।’ ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সাথে প্রেমের গুঞ্জন নিয়ে এমনটাই বলেছেন সুইডিশ মডেল ইলি আব্রাম। তবে তার সাথে কোন প্রেমের সম্পর্ক নেই তারা শুধুই বন্ধু বলে জানিয়েছেন হার্দিক পান্ডিয়া।

এদিকে হেট-স্টোরি-৪ তারকা উর্বশী রাউতেলার সঙ্গেও হার্দিক পান্ডিয়ার প্রেমের গুঞ্জন আছে। তাদেরকে একসাথে পার্টিতে দেখা গেছে। এ নিয়েও গণমাধ্যমে কথা কম হয়নি। পার্টিতে যারা তাদের দেখেছেন তাদের ভাষ্য মতে, উর্বশীর পুরো পার্টিতেই হার্দিকের দিকে চোখ ছিল। এছাড়া তারা দু’জন দু’জনার কথাবার্তাও বেশ মন দিয়ে শুনেছেন।


হার্দিক এবং উর্বশী তাদের মধ্যে কোন সম্পর্ক আছে কিনা এ ব্যাপারে মুখ খোলেননি। তবে ক্যামেরার সামনে পোজ নিয়ে ছবি তুলেছেন। আর ইলি আব্রার বলেছেন, তাদের নিয়ে মুখরোচক যে সব গল্প বের হচ্ছে তাতে তার কিছু যায় আসে না।

তিনি জানান, লোকে কী বলল তা নিয়ে মোটেও মাথা ঘামান না। তিনি বলেন, ‘আমি গুজবে কান দেয় না। যখন কোন পরিচিত মুখকে মানুষ একত্রে দেখে তখন অনেক কথাই বলতে শোনা যায়। আমাদের সম্পর্কে নিয়ে তাদের আগ্রহী হতে দিন।’

তবে কি হার্দিক পান্ডিয়া দুজনের প্রেমেই মজেছেন? নাকি দু’জনাই বন্ধু। অবশ্য একজন বন্ধু, একজন প্রেমিকারও হতে পারেন। তবে খোলাসা করে কেউ কিছু বলেননি। ভারতীয় গণমাধ্যমের গুঞ্জন বন্ধুত্বের চাদরেই এই তারকারা তাদের সম্পর্ক ঢেকে রেখেছেন বলে।

সূত্র: টাইমস্ অব ইন্ডিয়া

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০