শিরোনাম

আশুগঞ্জ সার কারখানার কলোনী থেকে যুবকের লাশ উদ্ধার

আশুগঞ্জ প্রতিনিধি | শনিবার, ০২ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 137 বার

আশুগঞ্জ সার কারখানার কলোনী থেকে যুবকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সার কারখানার আবাসিক কলোনী থেকে বোরহান উদ্দিন-(৩৫)নামে এক পিয়নের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত শুক্রবার রাতে সার কারখানার আবাসিক কলোনীর (এফ১/এইচ) চারতলা থেকে তার লাশ রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।
বোরহান উদ্দিন চাঁদপুর জেলার কচুয়া এলাকার মরহুম মুসলিম মিয়ার ছেলে। তিনি সর কারখানার প্রশাসন/এস্টেট শাখার এলএমএসএস ছিলেন।


মৃত বোরহান উদ্দিনের প্রতিবেশী মোঃ রেজাউল করিম জানান, বুধবার এক বন্ধুর সাথে দুপুরের খাবার খায় বোরহান। রাতের বেলায় বোরহানের রুমে তার কথাবার্তার আওয়াজ শুনতে পান তিনি। এরপর থেকে বোরহানের রুম বাইরে থেকে তালা লাগানো ছিলো।
এদিকে বোরহানের স্ত্রী চাদপুর থেকে মোবাইলে ফোনে কল করে স্বামীকে না পেয়ে তার কয়েকজন সহকর্মীর কাছে ফোন দেন। বোরহানের সহকর্মীরা তার বাসায় গিয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে খাটের কিনারে একজনের লাশ পড়ে আছে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পেছে তার লাশ উদ্ধার করেন। লাশটি রক্তাক্ত ও ফুলে যাওয়া ছিলো।

পুলিশ বোরহানের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। শনিবার সকালে বোরহানের স্ত্রী হাসপাতালে গিয়ে এই লাশ তার স্বামীর বলে সনাক্ত করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে শুক্রবার রাতেই অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ রইছ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি একটি হত্যাকান্ড। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ বলেন, এ ঘটনায় তার স্ত্রী বাদি হয়ে একটি মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০