শিরোনাম

ছিনতাইকারীর হামলায় কলেজ ছাত্র নিহতের প্রতিবাদে

আশুগঞ্জ শিক্ষার্থীদের মানববন্ধন ॥ স্মারকলিপি প্রদান

আশুগঞ্জ প্রতিনিধি | বুধবার, ১৩ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 325 বার

আশুগঞ্জ শিক্ষার্থীদের মানববন্ধন ॥ স্মারকলিপি প্রদান

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আশুগঞ্জ ফিরোজ মিয়া সরকারি কলেজের শিক্ষার্থী মাহবুবুর রহমান নিহত হওয়ার প্রতিবাদে গত মঙ্গলবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের গোলচত্বরে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করে কলেজের শিক্ষার্থীরা। মানববন্ধন শেষে আসামীদের গ্রেপ্তার দাবিতে উপজেলা নির্বাহী অফিসার ও আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধন চলাকালে কলেজের শিক্ষার্থী মিনহাজ আহমেদ হৃদয়ের পরিচালনায় বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ আহমেদ উল্লাহ খন্দকার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান কবীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মারুফ আহমেদ রনি, নিহতের পিতা মোঃ মজিবুর রহমান, শিক্ষার্থী তানবীর আজহার ও মোঃ এরফান মিয়া প্রমুখ।


মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৭ ফেব্রুয়ারি ফিরোজ মিয়া সরকারি কলেজের শিক্ষার্থী মোঃ মাহবুবুর রহমান ভৈরব রেলসেতুর কাছে ছিনতাইকারির ছুরিকাঘাতে নিহত হন। এ ঘটনায় ভৈরব রেলওয়ে থানায় মামলা হলেও এখনো পুলিশ কোন কার্যকর ব্যবস্থা গ্রহণ করেনি।

বক্তারা আগামী ৩দিনের মধ্যে মাহবুব হত্যার সাথে জড়িত গ্রেফতার করার দাবি জানান, নতুবা রেলপথ, রাজপথ ও নৌপথ বন্ধ করে দেওয়ার আল্টিমেটাম দেয়া হয়।

মানববন্ধন শেষে শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী বাইন হীরা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বরাবর স্মারকলিপি প্রদান করে।

এ ব্যাপারে ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল মজিদ বলেন, এ ঘটনায় সন্দেহভাজন ২জনকে আটক করা হয়েছে। তাদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১