শিরোনাম

আশুগঞ্জ তালশহর হাইস্কুলের সভাপতি বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ তদন্তে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : | শুক্রবার, ২১ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 482 বার

আশুগঞ্জ তালশহর হাইস্কুলের সভাপতি বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ তদন্তে

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে তালশহর এ এ আই উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আবু শামার বিরুদ্ধে কোটি টাকার দূর্নীতির অভিযোগ তদন্ত করার জন্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা কুমিল্লা আঞ্চলিক কেন্দ্রের একটি প্রতিনিধি দল আজ শনিবার ২১ অক্টোবর সকালে আসছে। তদন্ত কাজে সহযোগিতা করার জন্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা কুমিল্লা আঞ্চলিক কেন্দ্রের পরিচালক হারাণ চন্দ্র দেবনাথ স্বাক্ষরিত পত্রে উভয় পক্ষকে প্রমানাদীসহ উপস্থিত থাকার জন্য জানোনো হয়েছে।
পত্রে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে তালশহর এ এ আই উচ্চ বিদ্যালয়ে সভাপতি মো. আবু সামা বিরুদ্ধে টাকা আত্্রসাত,বাংলাদেশ রেলওয়ে সরকারী ও হিন্দু সম্পত্তি অবৈধ ভাবে দখল ও জাল দলিলে অর্জিত সম্পত্তি ক্রয় বিক্রয় করে শতকোটি টাকা আতসাতের অভিযোগ তদন্ত করার কথা উল্লেখ্য করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা কুমিল্লা অঞ্চলের উপপরিচালক(কলেজ) শাহ আলম ও সহকারী পরিচালক(কলেজ) মো.আবুল খায়ের মুন্সীকে এই তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত দল কাল শনিবার সকালে তালশহর এ.এ আই উচ্চ বিদ্যালয়ে আসবেন। পাশপাশি এ এ আই উচ্চ বিদ্যালয়ে সভাপতি আবুশামা ও বিদ্যালয়ে প্রধান শিক্ষককে এব্যাপারে অবগত করা হয়েছে।
তবে তদন্তের চিঠি পাওয়ার বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন এ এ আই উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক রফিকুল ইসলাম।
উল্লেখ্য ইতোপূর্বে জেলা শিক্ষা অফিসারে তদন্তে তালশহর এ.এ আই উচ্চ বিদ্যালয়ের সভাপতির বিরুদ্বে কোটি টাকার দূর্নীতির অভিযোগ প্রমানিত হওয়ায় শিক্ষাবোর্ড থেকে এক চিঠিতে আবু শামাকে বিদ্যালয়ের সভাপতি পদ থেকে অব্যাহতি দেয়া হয়।পরবর্তিতে এব্যাপারে আবু শামা উচ্চ আদালতে রীট করলে আদালত শিক্ষা বোর্ডের আদেশটি স্থগিত করে।বর্তমানে আবু শামা বিদ্যালয়ের পরিালনা কমিটির সভাপতি হিসাবে বহাল রয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১