শিরোনাম

আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের বাবার পরলোক গমন, প্রেসক্লাবের শোক

বার্তা প্রেরক | রবিবার, ০৩ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 354 বার

আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের বাবার পরলোক গমন, প্রেসক্লাবের শোক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মৌসুমী বাইন হীরার পিতা ও বীর মুক্তিযোদ্ধা শ্রী কৃষ্ণ চন্দ্র বাইন পরলোক গমন করেছেন শুক্রবার দিবাগত রাত ২ টায় ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি বার্ধক্যজনিত সমস্যায় ভূগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যা সন্তান, আত্বিয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শ্রী কৃষ্ণ চন্দ্র বাইনের মেঝ মেয়ে ও আশুগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মৌসুমী বাইন হীরা জানান, শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। পরে শনিবার সকালে তাকে ঢাকা থেকে নিজ গ্রাম গোপালগঞ্জের কাশিয়ানি এলাকার নিয়ে আসা হয়। সেখানে দুপুরে তাকে রাষ্ট্রীয় মর্যাদা দেয়ার পর কাশিয়ানি এলাকায় তার সৎকার সম্পন্ন হয়।


এদিকে আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী বাইন হীরার বাবা ও বীর মুক্তিযোদ্ধা শ্রী কৃষ্ণ চন্দ্র বাইন পরলোক গমন করায় গভীর শোক জানিয়েছে আশুগঞ্জ প্রেসক্লাব। শোক বার্তায় তারা শ্রী কৃষ্ণ চন্দ্র বাইনের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ ও সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১