শিরোনাম

স্বতন্ত্র প্রার্থী অ্যাড. জিয়াউল হক মৃধাকে মহাজোটের প্রার্থী ঘোষণার প্রতিবাদে

আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ব্যানারে সংবাদ সম্মেলন

আশুগঞ্জ প্রতিনিধি : | সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 427 বার

আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ব্যানারে সংবাদ সম্মেলন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী অ্যাড. জিয়াউল হক মৃধাকে মহাজোটের প্রার্থী ঘোষণার প্রতিবাদে সংবাদ সম্মেলন গতকাল ১৬ ডিসেম্বর রবিবার দুপুরে আশুগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের ব্যানারে অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তব্যে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও চরচারতলা ইউনিয়নের চেয়ারম্যান মো. জিয়াউদ্দিন খন্দকার বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জিয়াউল হক মৃধা তার মনোনয়নপত্র দাখিল করে সিংহ প্রতীক পেয়েছেন। তিনি মহাজোটের প্রার্থী হওয়ার জন্য হাইকোর্টে আবেদন করেছেন। যা খারিজ করে দিয়েছেন আদালত। তারপরও তিনি মহাজোটের নাম উল্লেখ করে বিভিন্নভাবে প্রচার করে আসছেন। যা আদালত অবমাননার শামিল এবং উপজেলা আওয়ামী লীগের জন্য বিব্রতকর।


জিয়াউদ্দিন খন্দকার আরো বলেন, উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা করে সর্বসম্মতিক্রমে স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন মঈনের নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু নাছের আহমেদ, উপজেলা আওয়ামী লীগ নেতা মেবারক হোসেন চৌধুরী ও যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহীন আলম বকসী প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১