শিরোনাম

বিপুল পরিমান গাঁজাসহ

আশুগঞ্জে ৮ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আশুগঞ্জ প্রতিনিধি | শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 245 বার

আশুগঞ্জে ৮ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সাড়ে ৪২ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ৮ হাজার টাকাসহ ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার ৩০শে এপ্রিল, ২০২১ সকালে পৃথক অভিযানে আশুগঞ্জ টোলপ্লাজা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় গাঁজাবহনকারী একটি পিকআপ জব্দ করা হয়।


গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার সকাল সাড়ে ৮টায় আশুগঞ্জের টোলপ্লাজায় একটি পিকআপ আটক করা হয়। পরে পিকআপে তল্লাশী চালিয়ে ১৬ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ আড়াই হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী আব্দুল রোজেক-(২২), মোঃ হামিদুর-(২৮) ও মোঃ তোতা মিয়া-(২২) কে গ্রেপ্তার করা হয়।

পরবর্তীতে সকাল পৌনে ১০টায় একই এলাকায় পৃথক অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী নুর উদ্দিন- (২০), মোঃ জাহাঙ্গীর মিয়া-(৩২), জালাল মিয়া- (৩২), এনামুল মিয়া-(১৯) ও সোহেল-(২০) কে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাড়ে ২৬ কেজি গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ সাড়ে ৫ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বাড়ি ময়মনসিংহ, শরিয়তপুর, ব্রাহ্মণবাড়িয়া ও ঞবিগঞ্জ জেলার বিভিন্ন উপজেলায়। র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃতরা সবাই পেশাদার মাদক ব্যবসায়ী।

এ ব্যাপারে আশুগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১