[count_down]

শিরোনাম

আশুগঞ্জে ১১ লাখ টাকার ভারতীয় মোবাইল ফোনসেটসহ দুই যুবক গ্রেপ্তার

আশুগঞ্জ প্রতিনিধি | মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 83 বার

আশুগঞ্জে ১১ লাখ টাকার ভারতীয় মোবাইল ফোনসেটসহ দুই যুবক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আনুমানিক ১১ লাখ টাকা মূল্যের ১৫৫টি ভারতীয় মোবাইল ফোনসেটসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

গত সোমবার (১০ ফেব্রুয়ারি ২০২০) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার সোনারামপুর এলাকার হোটেল উজানভাটির সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার আশরাফপুর গ্রামের ইমাম হোসেন-(৩৬) এবং ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পৈরতলা গ্রামের আকরাম মিয়া-(২০)। গ্রেপ্তারকৃতরা ভারত থেকে অবৈধ পথে এসব মোবাইল ফোনসেট এনেছিলেন।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাবেদ মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে হোটেল উজান ভাটির সামনে থেকে একটি প্রাইভেটকার আটক করা হয়। পরে প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৮টি বাক্সে রাখা ১৫৫টি মোবাইল ফোন সেট উদ্ধার এবং দুই যুবককে গ্রেপ্তার করা হয়। তিনি বলেন, গ্রেপ্তারকৃত যুবকরা উদ্ধার হওয়া মোবাইল সেটের কোন কাগজপত্র দেখাতে পারে নি। মোবাইল ফোন গুলো ঢাকার মোতালিব প্লাজার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০