শিরোনাম

আশুগঞ্জে শিয়ালের কামড়ে আহত-৩২

আশুগঞ্জ প্রতিনিধি | রবিবার, ০৩ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 94 বার

আশুগঞ্জে শিয়ালের কামড়ে আহত-৩২

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শিয়ালের কামড়ে নারী ও শিশুসহ ৩২জন আহত হয়েছে। গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের তাজপুর গ্রামে এই ঘটনা ঘটে।

আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যার দিকে দুটি শিয়াল তাজপুর গ্রামে প্রবেশ করে নারী শিশুসহ যাকে সামনে পেয়েছে তাকেই কামড়ায়। শিয়ালের কামড়ে অর্ধশত আহত হয়।


আহত ৩২ জনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। আহতরা হলেন, তাজপুর গ্রামের গোলাপ মিয়া- (৩০), মামুন মিয়া-(২৪), কাদির মিয়া-(৩০), আশরাফুল ইসলাম-(১২), নায়েব আলী-(৩৫), শেফালী বেগম-(১৪), ওয়াসিম মিয়া-(১৬), রাজু মিয়া-(১৫), আকরাম মিয়া-(১৬), হারুন মিয়া-(৫০), বাদশা মিয়া-(৩০), হৃদয় মিয়া-(১৮), মাহতাব মিয়া-(৪০), সোহেদা বেগম-(৩৫), মাঈনুদ্দিন-(২৫), ফৌজিয়া আক্তার-(৬), হেলাল উদ্দিন-(৫৫), লাকি আক্তার-(২৫), শান্তা বেগম-(১৮), আশরাফুল মিয়া-(১৫), কাদির মিয়া-(৩০), জ্যোতি বেগম- (১২), জজ মিয়া-(৬০), রাশেদা বেগম-(৩০), নিলুফা বেগম-(৩৫), মামুন মিয়া- (২০), ইয়ার হোসেন-(২২), হোসেন মিয়া-(২৫), সাইদুর রহমান- (৫০), তানিয়া বেগম-(২৭), সামশেদ মিয়া-(৩৫) ও কুদরত মিয়া-(৩৪)।

গ্রামের স্থানীয় বাসিন্দা আবু সাঈদ বলেন, শনিবার সন্ধ্যার পর দুটি শিয়াল গ্রামে প্রবেশ করে গ্রামবাসীকে এলোপাথারী কামড়ায়। শিয়ালের কামড়ে কমপক্ষে অর্ধশত আহত হয়েছে। লোকজন একটি শিয়ালকে ধরে মেরে ফেলে।

হাসপাতালে আহতরা জানান, সন্ধ্যার সময় বাড়িতে কাজ করার সময় শিয়াল দুটি ঢুকে তাদেরকে কামড়ায়।
তাজপুর গ্রামের হারুন মিয়া বলেন, আমার ভাই গোলাপ মিয়া ও তার কন্যা বাড়ির উঠানে দাঁড়ানো ছিল। হঠাৎ একটি শিয়াল আমার ভাই ও তার কন্যাকে কামড়িয়ে পালিয়ে যাওয়ার সময় গোলাপ মিয়া একটি শিয়ালকে ধরে ফেলে। পরে গ্রামবাসী শিয়ালটিকে পিটিয়ে মেরে ফেলে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ শওকত হোসেন বলেন, শনিবার রাতে শিয়ালের কামড়ে আহত ৩২জন রোগীকে চিকিৎসা দেয়া হয়েছে। তাদেরকে রোববার সকালে এসে জলাতঙ্ক রোগের টিকা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১