শিরোনাম

ভ্রাম্যমান আদালতের অভিযান

আশুগঞ্জে মেঘনা নদীর তীরে অবৈধভাবে নির্মিত ১১টি জেটি উচ্ছেদ

আশুগঞ্জ প্রতিনিধি | শনিবার, ১১ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 129 বার

আশুগঞ্জে মেঘনা নদীর তীরে অবৈধভাবে নির্মিত ১১টি জেটি উচ্ছেদ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে মেঘনা নদীর তীর দখল করে নির্মান করা ১১টি অবৈধ জেটি উচ্ছেদ করা হয়েছে।

গত শুক্রবার (১০জানুয়ারি ২০২০) সকাল থেকে দুপুর পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ্বাস ও প্রশান্ত বৈদ্যের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত আশুগঞ্জের মেঘনা নদীর ফেরিঘাট থেকে সাইলো এলাকায় এই অভিযান পরিচালনা করেন।


অভিযান চলাকালে মেঘনা নদীর তীরে অবৈধ ভাবে গড়ে উঠা ১১টি জেটি ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়।

এ সময় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এর সহকারি পরিচালক মোঃ আসাদুজ্জামানসহ বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ্বাস জানান, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এর আবেদনের প্রেক্ষিতে এই অভিযান চালানো হয়। তিনি জানান, মেঘনা নদীতে অবৈধ ভাবে যারা এই দখলের সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

এ ব্যাপারে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এর সহকারি পরিচালক মোঃ আসাদুজ্জামান জানান, আশুগঞ্জে মেঘনা নদীতে অবৈধভাবে গড়ে উঠা ১১টি জেটি উচ্ছেদ এবং নদী তীরে অবৈধভাবে রাখা বালু অপসারন করা হয়েছে। তিনি বলেন, নদীর তীর সম্পূর্নভাবে দখলমুক্ত না হওয়া পর্যন্ত অভিযান চলমান থাকবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১