শিরোনাম

আশুগঞ্জে বিকল্প সড়কের মেরামত কাজ একদিনের মধ্যে শেষ করার নির্দেশ ইউএনও’র

আশুগঞ্জ প্রতিনিধি : | বুধবার, ২৩ মে ২০১৮ | পড়া হয়েছে 155 বার

আশুগঞ্জে বিকল্প সড়কের মেরামত কাজ একদিনের মধ্যে শেষ করার নির্দেশ ইউএনও’র

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ-তালশহর-ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক সড়কের আশুগঞ্জ উপজেলার ফিরোজ মিয়া কলেজ সংলগ্ন ব্রীজের নির্মাণ কাজের পাশের বিকল্প সড়ক পরিদর্শন করেছেন আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী বাইন হীরা। এ সময় তিনি উপজেলা এলজিইডি প্রকৌশলী ও ব্রীজের নির্মাণ কাজের ঠিকাদারকে একদিনের মধ্যে কাজ শেষ করার জন্য নির্দেশ দেন। তিনি গতকাল মঙ্গলবার (২২.০৫.২০১৮) দুপুর ১২টায় আশুগঞ্জ উপজেলার আলমনগরে নির্মাণাধীন ব্রীজটির পাশের বিকল্প সড়কের বেহাল অবস্থা পরিদর্শন করেন।

এর আগে গত রবিবার ব্রীজটির বেহাল অবস্থার বিষয়টি জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা উন্নয়ন সমন্বয় সভায় ও এলজিইডির নির্বাহী প্রকৌশলীকেও বিষয়টি অবহিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী বাইন হীরা। ব্রীজটি পরিদর্শনের সময় উপজেলা প্রকৌশলী মো. আলী জিন্নাহ ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন উপস্থিত ছিলেন। গত রবিবার ভোর থেকে একটি পাইপ দিয়ে বৃষ্টির পানি চলাচল করতে না পারায় এবং পানির চাপে আলমনগরে নির্মাণাধীন ব্রীজটির পাশের বিকল্প সড়কটি ভেঙ্গে যায়। এতে করে এই সড়কে চলাচলকারী ৫টি ইউনিয়নের যানবাহনসহ লক্ষাধিক সাধারণ মানুষ বিপাকে পড়েন। লোকজন প্রায় ১০ কিলোমিটার ঘুরে উপজেলা সদরে আসতে হয়। তিনদিন অতিবাহিত হলেও বিকল্প সড়কটি এখনো মেরামত করা হয়নি।


উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আলী জিন্নাহ, সাবস্টেশন প্রকৌশলী মো. মোশারফ হোসেন ও ঠিকাদার কোম্পানী মেসার্স মোজাহার এন্টারপ্রাইজ প্রাইভেট লিমিটেডের অবহেলার কারণেই দেরী হচ্ছে বলে মনে করেন স্থানীয়রা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১