শিরোনাম

আশুগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার \ প্রাইভেট কার আটক

| সোমবার, ১০ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 443 বার

আশুগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার \  প্রাইভেট কার আটক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৮০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। এ সময় মাদকবাহী একটি প্রাইভেটকারও আটক করা হয়। গত রবিবার ভোর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ টোলপ্লাজার সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মৈন্দ গ্রামের মোঃ ফারুক-(৩২) একই গ্রামের মোঃ রহমত খাঁ-(৩৫)। এ ঘটনায় গত রবিবার দুপুরে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার ভোর রাতে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগের নেতৃত্বে র‌্যাব সদস্যরা আশুগঞ্জ টোলপ্লাজার সামনে চেকপোষ্ট বসায়। কিছুক্ষন পর ব্রাহ্মণবাড়িয়া থেকে মাদকবাহী একটি প্রাইভেটকার টোল প্লাজার সামনে আসলে র‌্যাব সদস্যরা এটিকে থামার জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে চালক গাড়ি থামিয়ে পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা গাড়ি থেকে দু’জনকে আটক এবং গাড়িতে তল্লাশী করে ৮০০ বোতল ফেন্সিডিল, ২টি মোবাইল ফোন এবং ৬ হাজার টাকা উদ্ধার করে। গত রবিবার দুপুরে গ্রেপ্তারকৃতদেরকে আশুগঞ্জ থানায় সোপর্দ করা হয়।
এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০