শিরোনাম

আশুগঞ্জে নৌ-পুলিশের পূর্ব বিভাগের সদর দপ্তরের উদ্বোধন

ষ্টাফ রিপোর্টার | সোমবার, ২৯ ফেব্রুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 581 বার

নৌ-পথের নিরাপত্তা নিশ্চিত করতে ঢাকাসহ ৯ জেলা নিয়ে গঠিত ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নৌ-পুলিশের পূর্ব বিভাগের (ব্রাহ্মণবাড়িয়া জোন) সদর দপ্তরের উদ্বোধন করা হয়েছে।
গত শনিবার সকালে আশুগঞ্জ উপজেলা পরিষদের পাশে একটি ভাড়া বাসায় নৌ-পুলিশের ডিআইজি মোঃ মনিরুজ্জামান এই কার্যালয়ের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে নৌপুলিশের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি (অপারেশন) মোঃ মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোফাজ্জল হোসেন, মোঃ শাহারিয়ার, জোবায়েদুর রহমান, আতিকুর রহমান,  এই বিভাগের দায়িত্বপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ আব্দুল মান্নানসহ ২ জন অতিরিক্ত পুলিশ সুপার ও একজন সিনিয়র সহকারি পুলিশ সুপার উপস্থিত ছিলেন।
উদ্বোধন শেষে ডিআইজি মনিরুজ্জামান সাংবাদিকদেরকে বলেন, নৌ-পথে অপরাধ অনেকাংশে কমে গেছে। আশাকরি আগামীদিনে আরো কমবে। তিনি আরো জানান, আশুগঞ্জে নৌ-পুলিশের পূর্ব বিভাগের পুলিশ সুপারের কার্যালয় স্থাপনের ফলে ঢাকা থেকে সিলেট পর্যন্ত নৌ-পথে অপরাধ আরো কমে যাবে।
জানা গেছে, সরকার নৌপথে নিরাপত্তা বৃদ্ধি করতে প্রশাসনিক ঢাকা, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, নরসিংদী, কিশোরগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, সিলেট ও সুনামগঞ্জ জেলার নৌপথ নিয়ে নৌ-পুলিশের নতুন বিভাগ পুর্ববিভাগ-(ব্রাহ্মণবাড়িয়া জোন ) গঠন ও আশুগঞ্জে এর সদর দপ্তর স্থাপনের সিদ্ধান্ত নেয়। সে মোতাবেক জনবল নিয়োগ করে এবং গত শনিবার আশুগঞ্জে এই বিভাগের কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০