শিরোনাম

আশুগঞ্জে নিখোঁজের একদিন পর রিক্সা চালকের মরদেহ উদ্ধার

আশুগঞ্জ প্রতিনিধি : | শনিবার, ০৯ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 108 বার

আশুগঞ্জে নিখোঁজের একদিন পর রিক্সা চালকের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলায় নিখোঁজের একদিন পর ফারুক ইসলাম (১৬) নামে এক রিক্সা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (০৯.১২.২০১৭) বিকেলে উপজেলার সোনারামপুর-তালশহর আঞ্চলিক সড়কের পাশে একটি জলাশয় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


নিহত ফারুক হবিগঞ্জের লাখাই উপজেলার শিবপুর গ্রামের কাশেম মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৬টায় আলমনগরে তানিয়া অটো রাইসমিলের বাসা থেকে রিক্সা নিয়ে বের হয় ফারুক। বিকেল পর্যন্ত তার কোন খোজঁ খবর পাওয়া যায়নি এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। এ ছাড়া রিক্সাটি খোঁজে পাওয়া যাচ্ছিল না। সারাদিন খোঁজ খবর না পেয়ে শুক্রবার রাতে পরিবারের লোকজন আশুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

পরে শনিবার বিকেলে নিহতের বাবা কাশেম মিয়া সোনারামপুর আঞ্চলিক সড়কের পাশে একটি জলাশয়ে তার ছেলের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে নিয়ে আসে।

অপরদিকে, তার ব্যাটারী চালিত রিক্সাটি সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই ইউনিয়নের বটতলী বাজারের একটি গ্যারেজ থেকে উদ্ধার করেছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার জানান, প্রাথমিক ভাবে মনে হচ্ছে কেউ তাকে শাসরুদ্ধ করে হত্যা করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১