শিরোনাম

আশুগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে আহত ৮

আশুগঞ্জ প্রতিনিধি : | রবিবার, ০৫ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 85 বার

আশুগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে আহত ৮

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জে বাস, ট্রাক ও সিএনজির ত্রিমুখী সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছে। এদের মধ্যে তিনজনতে গুরুত্বর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের সোনারামপুর আশুগঞ্জ থানার সামনে এই দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহতরা হল, উপজেলার দূর্গাপুর এলাকার মো. বাছির মিয়া(৩৫), জসিম মিয়া(২৫), ইয়াকুব আলী মিয়ার স্ত্রী রেহেনা বেগম (৩৫) ছেলে জসিম (০৫) মেয়ে লামিয়া (০৩), তাজপুর এলাকার শফিকুল ইসলাম (৪৫), যাত্রাপুর এলাকার হৃদয় (০৭) ও বাহাদুরপুর এলাকার মাহবুব মোল্লা।


প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধায় ঢাকা-সিলেট মহাসড়কের সোনারামপুর আাশুগঞ্জ থানার সামনে ঢাকাগামী একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে ঢাকাগামী অপর একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে সামনে থাকা সিএনজি চালিত অটোরিক্সাকে চাপা দেয়। এসময় বাস, ট্রাক ও সিএনজির ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এসয়ম সিএনজিতে থাকা ৮ যাত্রী আহত হয়। তাৎক্ষনিকভাবে এলাকাবাসী ও আশুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। পরে শফিকুল ইসলাম, লামিয়া ও মো. বাছির মিয়ার অবস্থা শঙ্কটাপন্ন হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. মেজবাহ উদ্দিন জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এই ঘটনায় ট্রাকের চালক ও বাসটিকে আটক করা সম্ভব হয়নি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০