শিরোনাম

আলহাজ্ব মঈন উদ্দিন মঈনকে আওয়ামীলীগের মনোনয়ন দেয়ার দাবিতে

আশুগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক ১ ঘন্টা অবরোধ

আশুগঞ্জ প্রতিনিধি : | সোমবার, ২৬ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 575 বার

আশুগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক ১ ঘন্টা অবরোধ

ব্রাহ্মণবাড়িয়া-২-(সরাইল-আশুগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ মঈন উদ্দিন মঈনকে দলীয় মনোনয়ন দেয়ার দাবিতে আজ সোমবার ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। আলহাজ্ব মঈন উদ্দিন মঈন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নির্বাহী কমিটির সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

আজ ২৬ নভেম্বর সোমবার বিকাল পৌনে তিনটা থেকে বিকাল পৌনে চারটা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোলচত্বর থেকে রেলগেইট পর্যন্ত অবরোধ করে রাখে দলীয় নেতা-কর্মীরা। এসময় রাস্তার দুপাশে যানজটের সৃষ্টি হয়। পরে বিকাল ৪টার দিকে অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।


এর আগে বিকালে আশুগঞ্জের সর্বস্তরের জনগণের ব্যানারে স্থানীয় রেলগেইটের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি মহাসড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করা হয়। অবরোধ শেষে আশুগঞ্জ গোলচেত্বর এলাকায় এক পথসভা অনুষ্ঠিত হয়।

আশুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সালাহ উদ্দিনের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা আবু রেজভী আহমেদ, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শাহ আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ শাহ আলম, কবির হোসেন, উপজেলা ছাত্রলীগ এর সভাপতি মো মারুফ আহমেদ রনি, সাধারণ সম্পাদক মঈনুল হোসেন মামুনসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দলীয় নেতা-কর্মীরা জানান, গত সোমবার ৩০০ আসনের মধ্যে ২৩০ আসনে দলীয় মনোনয়ন ঘোষনা করে আওয়ামীলীগ। ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনের মধ্যে ৫টি আসনে আওয়ামীলীগের প্রার্থীদের মনোনয়ন দেয়া হয়। ব্রাহ্মণবাড়িয়া-২-(সরাইল-আশুগঞ্জ) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ঘোষনা করা হয়নি। এই আসনে দলীয় মনোনয়ন চেয়েছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোঃ মঈন উদ্দিন মঈন। তিনি দীর্ঘদিন ধরে নির্বাচনী এলাকায় কাজ করে যাচ্ছেন। তৃণমূলের পছন্দ মঈন উদ্দিন মঈনকে দলীয় মনোনয়ন না দেয়ার কারণে সোমবার বিক্ষোভ করে দলীয় নেতা-কর্মীরা।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার বলেন, মহাসড়কে অবরোধ নয়, মহাসড়কে দলীয় নেতা-কর্মীরা বিক্ষোভ করার কারণে যানবাহন চলাচল কিছুক্ষন ব্যাহত হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১