শিরোনাম

আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত-২

| মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 703 বার

আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত-২

ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতনামা এক মহিলাসহ দুইজন নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে এবং গত সোমবার রাতে পৃথক দুর্ঘটনায় তারা মারা যান। পুলিশ লাশ দুটো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তালশহর বাজার সংলগ্ন রেলক্রসিং অতিক্রম করার সময় আনুমানিক ৫০ বছর বয়সী অজ্ঞাতনামা ওই মহিলা ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা  পুলিশকে খবর দিলে দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
অপর দিকে গত সোমবার রাত সাড়ে ৭টার দিকে আশুগঞ্জ রেলওয়ে স্টেশনের সামনে ট্রেনের নীচে কাটা পড়ে মোঃ শামীম মিয়া-(২০) নামক এক যুবকের মৃত্যু হয়। নিহত শামীম কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার দুধ মিয়ার ছেলে।
রেলওয়ে পুলিশ রাত সাড়ে ৭টার দিকে আশুগঞ্জ রেলওয়ে স্টেশনের সামনে ট্রেনে কাটা পড়ে ওই যুবক নিহত হয়। তবে কোন ট্রেনের নিচে তিনি কাটা পড়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি।
এ ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস ছাত্তারের সাথে যোগাযোগ করলে তিনি ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা লাশ দুটো ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছি।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০