শিরোনাম

আশুগঞ্জে ছিনতাই কারীদের হামলায় ম্যানেজার নিহত

আশুগঞ্জ প্রতিনিধি : | বুধবার, ১৫ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 164 বার

আশুগঞ্জে ছিনতাই কারীদের হামলায় ম্যানেজার নিহত

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জে ছিনতাইকারীর ছরিকাঘাতে কামাল আহমেদ (৩৫) নামে এক যুবক নিহত ও ভ্যানচালক নাসির আহত হয়েছে।

মঙ্গলবার (১৪.১১.২০১৭) ভোর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বাহাদুরপুর এলাকায় এঘটনা ঘটে। নিহত কামাল হবিগঞ্জ সোয়ারগাও গ্রামের আব্দুল হাই মিয়ার ছেলে এবং। এসময় ছিনতাইকারীরা ৭০টি প্লাস্টিক দরজা, এন্ড্রয়েট ২টি মোবাইল সেটসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল ও একটি পিকআপভ্যান লুট করে নিয়ে যায়।


পুলিশ মঙ্গলবার বিকালে সদর উপজেলার সাদেকপুর গ্রামের রাস্তার উপর থেকে পিকআপ ভ্যানটি পরিত্যক্ত অবস্থায় উদ্বার করেছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরের দেওয়ান এন্টারপ্রাইজের ম্যানেজার মোঃ কামাল সোমবার রাতে ঢাকা থেকে ৭০টি প্লাস্টিক দরজা একটি পিকআপ ভ্যানে করে হবিগঞ্জ নিয়ে যাচ্ছিল।

মঙ্গলবার রাত আনুমানিক ৩টায় দিকে পিকআপ ভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর এলাকায় আসলে একটি সিএনজি চালিত অটোরিক্সা দিয়ে ৪/৫জন ছিনতাইকারী তাদের গাড়ি গতিরোধ করে। পরে ভ্যানটি উপজেলার বাহাদুরপুর-তালশহর সড়কের মাঝামাঝি স্থানে নিয়ে যায়। সেখানে কামাল ও ভ্যান চালক নাসিরকে গাড়ী থেকে নামিয়ে তাদের কাছে থাকা ২টি মোবাইল সেটসহ সব কিছু হাতিয়ে নেয় ছিনতাইকারীরা।
এসময় ছিনতাইকারীরা কামালকে বুকে ২টি ছরিকাঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে এবং চালক নসির আহত অবস্থায় দৌড়ে পালিয়ে গেলে মালামালসহ পিকআপ ভ্যানটি নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। মঙ্গলবার ভোর রাতে বাহাদুরপুর-তালশহর সড়কে পুলিশ টহল দেয়ার সময় সড়কের উপরে পড়ে থাকা অবস্থায় কামালের লাশ উদ্ধার করা হয়। পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। বাহাদুরপুর গ্রামের একটি চাতালকলের মাঠ থেকে ভ্যান চালক নাসিরকে উদ্বার করা হয়।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম তালুকদার জানান, নিহতের পিতা আব্দুল হাই মিয়া বাদী ৫জনকে অজ্ঞাত আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ রাস্তার উপর থেকে কামালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিত্যক্ত অবস্থায় ছিনতাই হওয়া পিকআপ ভ্যানটি উদ্ধার করা হয়েছে।বাকী মালামাল উদ্ধার ও অপরাধীদের চিহ্নিত করে গ্রেফতার চেষ্টা চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০